12.7 C
Toronto
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২

বিএনপি নেতা বুলুর ওপর হামলা : স্ত্রীসহ আহত ৭

- Advertisement -
হাসপাতালে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলুকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলায় বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক বাণিজ্য প্রতিমন্ত্রী বরকত উল্লাহ বুলুর ওপর হামলার অভিযোগ উঠেছে। তার সহধর্মিণী ও সফর সঙ্গীদের ওপরও হামলার খবর পাওয়া গেছে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার বিপুলাসার এলাকায় এ হামলার ঘটনা ঘটে। বিএনপির কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘বরকত উল্লাহ বুলু নিজ এলাকা নোয়াখালীর বেগমগঞ্জ থেকে ঢাকায় ফেরার পথে বিকেলে যাত্রাবিরতি দিয়ে একটি কপি হাউজে বসেন। খবর পেয়ে সেখানে স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা দেখা করতে আসেন। এক পর্যায়ে স্থানীয় বিপুলাসার ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ইকবাল হোসেনের নেতৃত্বে কয়েকজন তাদের ওপর হামলা চালায়। এ ঘটনায় বরকত উল্লাহ বুলু, তার সহধর্মিণী শামীম আক্তার লাকী, মনোহরগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শরীফ হোসেনসহ অন্তত সাত-আটজন নেতাকর্মী আহত হয়েছেন।’

মোস্তাক মিয়া আরও বলেন, ‘বরকত উল্লাহ বুলু, তার স্ত্রী ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শরীফ হোসেনের অবস্থা আশঙ্কাজনক। তাদের বিপুলাসার ভূঁইয়া জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।’

এ বিষয়ে জানতে বিপুলাসার ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ইকবাল হোসেনের মোবাইল নম্বরে একাধিকবার কল করলও রিসিভ করেননি।

এ বিষয়ে মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল আলম বলেন, খবর পেয়ে দ্রুত ঘটস্থলে যাই। তবে কে বা কারা বরকত উল্লাহ বুলুর ওপর হামলা করেছে এখনো এ বিষয়ে কিছু জানা যায়নি।

Related Articles

Latest Articles