10.5 C
Toronto
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

বিএনপি নেতা বুলুর ওপর হামলা : স্ত্রীসহ আহত ৭

বিএনপি নেতা বুলুর ওপর হামলা : স্ত্রীসহ আহত ৭
হাসপাতালে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলুকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলায় বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক বাণিজ্য প্রতিমন্ত্রী বরকত উল্লাহ বুলুর ওপর হামলার অভিযোগ উঠেছে। তার সহধর্মিণী ও সফর সঙ্গীদের ওপরও হামলার খবর পাওয়া গেছে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার বিপুলাসার এলাকায় এ হামলার ঘটনা ঘটে। বিএনপির কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

- Advertisement -

তিনি বলেন, ‘বরকত উল্লাহ বুলু নিজ এলাকা নোয়াখালীর বেগমগঞ্জ থেকে ঢাকায় ফেরার পথে বিকেলে যাত্রাবিরতি দিয়ে একটি কপি হাউজে বসেন। খবর পেয়ে সেখানে স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা দেখা করতে আসেন। এক পর্যায়ে স্থানীয় বিপুলাসার ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ইকবাল হোসেনের নেতৃত্বে কয়েকজন তাদের ওপর হামলা চালায়। এ ঘটনায় বরকত উল্লাহ বুলু, তার সহধর্মিণী শামীম আক্তার লাকী, মনোহরগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শরীফ হোসেনসহ অন্তত সাত-আটজন নেতাকর্মী আহত হয়েছেন।’

মোস্তাক মিয়া আরও বলেন, ‘বরকত উল্লাহ বুলু, তার স্ত্রী ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শরীফ হোসেনের অবস্থা আশঙ্কাজনক। তাদের বিপুলাসার ভূঁইয়া জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।’

এ বিষয়ে জানতে বিপুলাসার ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ইকবাল হোসেনের মোবাইল নম্বরে একাধিকবার কল করলও রিসিভ করেননি।

এ বিষয়ে মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল আলম বলেন, খবর পেয়ে দ্রুত ঘটস্থলে যাই। তবে কে বা কারা বরকত উল্লাহ বুলুর ওপর হামলা করেছে এখনো এ বিষয়ে কিছু জানা যায়নি।

- Advertisement -

Related Articles

Latest Articles