12.2 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

বিকিনি পরা ছবি পোস্ট করে যে শিক্ষা হয়েছে অভিনেত্রীর

বিকিনি পরা ছবি পোস্ট করে যে শিক্ষা হয়েছে অভিনেত্রীর
অভিনেত্রী ডোনাল্ড বিস্ত

ভারতীয় হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় মুখ ডোনাল বিস্ত। ধারাবাহিক ছাড়াও করেছেন সিনেমাতেও অভিনয়। ধারাবাহিকে অভিনয় করে ডোনাল তখন ধীরে ধীরে সফলতার সিঁড়িতে উঠছেন। ঠিক সে সময়েই সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের বিকিনি পরা একটি ছবি পোস্ট করেন তিনি। কিন্তু সেই ছবিই যে তার জীবন বদলে দেবে, তা ভাবতে পারেননি অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনি বলা হয়, বিকিনি পরা ছবি পোস্ট করা মাত্রই কটাক্ষের শিকার হন ডোনাল। অভিনেত্রীর পোশাক নির্বাচন নিয়ে প্রশ্ন তোলেন অনেকে। কেউ কেউ তার চরিত্র নিয়েও বাজে মন্তব্য করেন। এমনকি,ডোনালের বাবা-মাকেও সেই ছবিতে ট্যাগ করেন অনেকে।

- Advertisement -

ডোনালের কাজের সঙ্গে অনেকেই পরিচিত ছিলেন না। কিন্তু এই ছবি নিয়ে মাতামাতি হওয়ার কারণে তিনি এক দিনের মধ্যে শিরোনামে চলে আসেন।

এই ঘটনার পর ডোনালের জীবনে বদল আসে। তিনি বুঝতে পারেন, তিনি চেনা মুখ। তাই তিনি চাইলেও নিজের খুশি মতো সব কিছু করতে পারবেন না। তিনি যে জায়গায় রয়েছেন তা বজায় রাখতে কিছু দায়িত্ব পালন করতে হবে।

তবে ডোনাল বলেন যে, তিনি এই ধরনের পোশাক পরে কোনও ভুল করেননি। কিন্তু কোন ধরনের পোশাক পরে কীভাবে নিজের সৌন্দর্য ফুটিয়ে তুলতে হয় তা-ও জানা উচিত।

পরবর্তী সময়েলে ডোনাল বহু সিনেমা, ধারাবাহিকে অভিনয় করেছেন। বহু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন। কিন্তু বিকিনি পরা ছবি আর পোস্ট করেননি তিনি।

কারও কারও মতে, অন্যদের মন্তব্যের ওপর নির্ভর করে নিজের পছন্দ মতো পোশাক পরে ছবি না দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ঠিক করেননি ডোনাল। তবে অভিনেত্রী এখনও বাজে মন্তব্যের শিকার হন। কিন্তু তা নিয়ে আর চিন্তা করেন না তিনি।

ডোনাল বলেন, ‘খারাপ মন্তব্যের পাশাপাশি অনেক ভালো মন্তব্যও পাই আমি। তাই সব সময় খারাপের চেয়ে ভাল মন্তব্যগুলোর ওপরেই বেশি মন দিই।’’

গত বছরেই ‘বিগ বস্’-এর ১৫তম সিজনে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন ডোনাল। ২০১৫ সালে ‘এয়্যারলাইনস: হর উড়ান এক তুফান’ ধারাবাহিকের মাধ্যমে টেলিজগতে পা রাখেন ডোনাল। ডিডি ন্যাশনালে ‘চিত্রহার’ অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বেও ছিলেন তিনি। হিন্দি গানের মিউজিক ভিডিওতে অভিনয়ও করেছেন ডোনাল।

হিন্দি ছবি ছাড়াও তেলুগু ও কন্নড় ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে ডোনালকে। ওয়েব সিরিজেও কাজ করেছেন তিনি। তবে, কোনো ছবি বা ওয়েব সিরিজ সেভাবে প্রচারে না আসায় তিনি বলিউডের রোশনাইয়েও আসেননি।

অভিনয় ছাড়াও মডেলিং জগতের সঙ্গে যুক্ত ডোনাল।কিন্তু ‘বিগ বস্’-এর মতো জনপ্রিয় রিয়্যালিটি শো-য়ে আসার পর তার নামডাক আরও বেড়ে যায়। বর্তমানে ১৪ লাখ ফলোয়ার রয়েছে ডোনালের ইনস্টাগ্রামে।

- Advertisement -

Related Articles

Latest Articles