12.7 C
Toronto
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২

বলিউডে কাজ পেতে যা করতে হয়, বললেন শামা

- Advertisement -
শামা সিকান্দার

অভিনেত্রী শামা সিকান্দার। বলিউডের একজন খ্যাতনামা অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত এই অভিনেত্রী। বিনোদন জগতে তার একটি দীর্ঘ ক্যারিয়ার রয়েছে। কয়েক মাস আগেই তিনি তার দীর্ঘদিনের প্রেমিক জেমস মিলিরনকে বিয়ে করেন।

তবে তিনি এখন বিরতিতে আছেন।

শিগগিরই একটি ভালো শোর মাধ্যমে প্রত্যাবর্তন করবেন তিনি। মায়ার মতো হালের ওয়েব সিরিজ করে আলোচিত শামার বলিউডে অভিষেক বেশ আগে। ১৯৯৯ সালে আমির খানের সিনেমা ‘মন’-এও দেখা গিয়েছিল তাকে।

সম্প্রতি অভিনেত্রী একটি হিন্দি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বিনোদন ইন্ডাস্ট্রিতে তার অতীত নিয়ে মুখ খুলেছেন। কিভাবে তিনি বলিউডে কাস্টিং কাউচের শিকার হয়েছিলেন সেই অভিজ্ঞতার বর্ণনা দিয়েছেন।

অভিনেত্রী শামা বলেন, ‘বর্তমানে ইন্ডাস্ট্রি অনেকটাই বদলে গেছে। আজ তরুণ প্রযোজকরা অনেক বেশি পেশাদার এবং মানুষকে সম্মান দিয়ে আচরণ করে। তাদের কাজের জন্য কোনো যৌনতার ধারণা নেই। অতীতে, আমি যখন প্রযোজকদের সঙ্গে দেখা করি, তখন প্রযোজকরা কাজ দেওয়ার নাম করে আমার শরীর চাইত। ’

শামা বলেন, ‘তারা আমার সঙ্গে বন্ধুত্ব করতে চাইত। কাজের বিনিময়ে যৌনমিলন চাইত তারা, যা খুবই নিম্ন। এর মধ্যে একজন ভয়ংকর ছিল। বেশির ভাগ প্রযোজক-পরিচালক ইন্ডাস্ট্রিতে সুপ্রতিষ্ঠিত ছিল। প্রচুর বন্ধুত্বের প্রস্তাব পেয়েছি আমি। তারা বলত বন্ধু না হলে একসঙ্গে কাজ করব কী করে? আসলে সবটাই বন্ধুত্বের নাম নিয়ে যৌন আহ্বান। ’

জানালেন, তবে কাস্টিং কাউচ শুধু বলিউডের মধ্যেই সীমাবদ্ধ নয়, এটা সবখানেই আছে।

শামা ইয়ে মেরি লাইফ হ্যায়, সিআইডি, বাটলিওয়ালা হাউস নং ৪৩, কাজল, সেভেন, বাল বীর জেন্ড মন মে হ্যায় বিশ্বাসের মতো টিভি শো দিয়ে পরিচিতি পান। সেক্সহোলিক ও মায়া : স্লেভ অফ হার ডিজায়ার তাকে ব্যাপক জনপ্রিয় করে তোলে।

 

Related Articles

Latest Articles