9.5 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

রেস্টুরেন্টের আড়ালে কিশোর-কিশোরীদের ‘অনৈতিক’ কাজের সুযোগ, অতঃপর …

রেস্টুরেন্টের আড়ালে কিশোর-কিশোরীদের ‘অনৈতিক’ কাজের সুযোগ, অতঃপর ...

মাদারীপুরের রাজৈরে রেস্টুরেন্টের আড়ালে কিশোর-কিশোরীদের অনৈতিক কাজে সুযোগ দেওয়া এবং লাইসেন্স না থাকায় ভুতের আড্ডা ও রয়েল রেস্টুরেন্টের মালিকদের ১৫ হাজার করে মোট ৩০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় ২ জোড়া কপোত-কপোতীকে আটক করে নিয়ে যাওয়া হয়।

- Advertisement -

বুধবার বিকালে উপজেলার টেকেরহাট বন্দরের পাঁচতলার মোড়ের পাশে এ অভিযান পরিচালিত হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, উপজেলার টেকেরহাট বন্দরে ভুতের আড্ডা ও রয়েলসহ কয়েকটি রেস্টুরেন্টে ছোট ছোট খুপরি ঘর বানিয়ে কিশোর-কিশোরীদের অনৈতিক কাজে সুযোগ সৃষ্টি এবং বেপরোয়া কিশোর গ্যাংয়ের কর্মকাণ্ড চলছে সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় অন্যরা পালিয়ে গেলেও ২ জোড়া কপোত-কপোতীকে আটক করা হয়। এসব কাজে সহযোগিতা করায় এবং লাইসেন্স না থাকায় ভুতের আড্ডা রেস্টুরেন্টের এজাজ হোসেন এবং রয়েল রেস্টুরেন্টের সাজিদ হোসেনকে ১৫ হাজার করে মোট ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও রাজৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিসুজ্জামান জানান, রেস্টুরেন্ট দুটির লাইসেন্স নাই, অস্বাস্থ্যকর পরিবেশ এবং অনৈতিক কাজের সুযোগ দিয়ে খাদ্য পণ্যের দাম বেশি নেওয়ায় তাদের প্রত্যেককে ১৫ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। এছাড়াও ২টি জুটিকে আটক করা হয়েছে। তাদেরকে অভিভাবকের জিম্মায় দেওয়া হবে।

সূত্র : যুগান্তর

- Advertisement -

Related Articles

Latest Articles