8.6 C
Toronto
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

সাত তলা থেকে লিফট ছিঁড়ে পড়ে ৭ জনের মৃত্যু

- Advertisement -

নির্মাণাধীন বহুতল ভবনের লিফট ছিঁড়ে সাত জন শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ বুধবার সকালে মর্মান্তিক ঘটনার সাক্ষী হয়েছে ভারতের গুজরাট রাজ্যের আহমেদাবাদ। একটি লিফটের মধ্যে আট জন ছিলেন বলে খবর পাওয়া গেছে।

সবাইকে নিয়ে হুড়মুড়িয়ে নীচে পড়ে যায় লিফটটি।

ঘটনাস্থলেই সাত জনের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় এক জন শ্রমিককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তারও অবস্থা আশঙ্কাজনক। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ।

জানা গেছে, গুজরাট বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের কাছেই ওই বহুতল ভবন তৈরির কাজ চলছিল। পুলিশ জানিয়েছে, সাত তলা থেকে লিফটটি ছিঁড়ে পড়ে যায়। লিফটের মধ্যে আট জন শ্রমিক ছিলেন। ওই বহুতলেই কাজ করছিলেন তারা। সাত জনের মৃত্যু হয়েছে। কীভাবে এই দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ বলছে, মৃতদের নাম সঞ্জয়ভাই বাবুভাই নায়ক, জগদীশভাই রমেশভাই নায়ক, অশ্বিনভাই সোমভাই নায়ক, মুকেশ ভারতভাই নায়ক, মুকেশভাই ভারতভাই নায়ক, রাজমল সুরেশভাই খরদি এবং পঙ্কজভাই শঙ্করভাই খরদি।

বুধবার সকাল ১০টা নাগাদ ওই নির্মাণাধীন বহুতলের সাত তলায় লিফটটি হঠাৎ আটকে যায় বলে খবর পাওয়া যায়। কিন্তু ঘটনাস্থলে পুলিশ এবং দমকল বাহিনী পৌঁছায় দুপুর ১টা নাগাদ।

তারা জানিয়েছে, তাদের কাছে এমন কোনো দুর্ঘটনার খবর এসেই পৌঁছায়নি। সংবাদমাধ্যমের কাছ থেকে ঘটনার খবর পান দমকল এবং বিপর্যয় মোকাবিলা দপ্তরের কর্মকর্তারা।

Related Articles

Latest Articles