19.2 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

যোগ্য লোকের যোগ্যতার মূল্যায়ন হয় না, মাহমুদউল্লাহর বাদ পড়া নিয়ে ক্ষোভ উগরে দিলেন স্ত্রী

যোগ্য লোকের যোগ্যতার মূল্যায়ন হয় না, মাহমুদউল্লাহর বাদ পড়া নিয়ে ক্ষোভ উগরে দিলেন স্ত্রী

সেই সেপ্টেম্বর ও এই সেপ্টেম্বরের মধ্যে কতোটা পার্থক্য। এক বছরের ব্যবধানেই মাহমুদউল্লাহ রিয়াদের জীবনে সব ওলট-পালট। ২০২১ সালের সেপ্টেম্বরে ওমান ও সংযুক্ত আরব আমিরাত বিশ্বকাপের জন্য মাহমুদউল্লাহ রিয়াদকে অধিনায়ক করে দল ঘোষণা করা হয়েছিল। এক বছর পর আরেক সেপ্টেম্বরে অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করলো বিসিবি। কিন্তু ১৫ সদস্যের ঘোষিত দলে ঠাঁই হয়নি মাহমুদউল্লাহর।

- Advertisement -

তাকে দলে নেওয়া হবে না অনুমিতই ছিল। বিসিবি দীর্ঘমেয়াদে যে পরিকল্পনায় এগোচ্ছে সেখানে বাদ পড়ে যাচ্ছেন মাহমুদউল্লাহ। কিন্তু তার এই বাদ পড়াকে যেন মানতে পারলেন না মাহমুদউল্লাহর স্ত্রী জান্নাতুল কাওসার মিষ্টি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ক্ষোভ উগড়ে দিয়ে জান্নাতুল কাওসার মিষ্টি লিখেছেন, ‘এই দেশে যোগ্য লোকের যোগ্যতার মূল্যায়ন হয় না, হবে না।’ মাহমুদউল্লাহর এই বাদ পড়া মানতে পারেনি ভায়রা মুশফিকুর রহিমের স্ত্রী জান্নাতুল কেফায়াত মন্ডিও। তিনি সেই পোস্টে কমেন্টে লিখেছেন, ‘আরেহ না, তাদের কাছে হার্ড হিটারদের একটি দল আছে। বলে বলে ছয় আর ছয়।’

বিসিবির কোনো সিদ্ধান্ত পছন্দ না হলে, পক্ষে না গেলে ক্রিকেটারদের স্ত্রী, পারিবারিক সদস্যদের রিঅ্যাকশন পাওয়া যায় অতি দ্রুত। এবারও তার ব্যতিক্রম হলো না। অথছ ক্রিকেটাররা এসব নিয়ে গণমাধ্যম বা সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার বাইরে থাকেন।

সূত্র : রাইজিং বিডি

- Advertisement -

Related Articles

Latest Articles