10.1 C
Toronto
বুধবার, অক্টোবর ৫, ২০২২

উর্বশীকে চেনেন না পাকিস্তানি ক্রিকেটার!

- Advertisement -
উর্বশীকে চেনেন না পাকিস্তানি ক্রিকেটার!
ছবি: সংগৃহীত

বিশ্বসুন্দরী বলি তারকা উর্বশী রাউতেলাকে চেনেন না সুদর্শন পাকিস্তানি ক্রিকেটার নাসিম শাহ! নিজের মুখেই বলেছেন সে কথা, চূড়ান্ত ‘অপমান’ হজম করে এবার ভাইরাল ভিডিও নিয়ে পাল্টা জবাব উর্বশীর।

ভারতের বিশ্বসুন্দরী খেতাবপ্রাপ্ত তারকা উর্বশী রাউতেলা। সম্প্রতি আলোচনায় এসেছেন পাকিস্তানি ক্রিকেটার নাসিম শাহের সঙ্গে ভিডিও ভাইরাল হওয়া নিয়ে।

এমনিতেও সিনেমা বা মডেলিংয়ের চেয়ে অন্যান্য হালকা খবরে ভারী আলোচনায় কীভাবে নিজেকে বসাতে হয় সে কায়দা অনেক আগেই রপ্ত করেছিলেন উর্বশী। ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্তের সঙ্গে প্রেম সংক্রান্ত ঘটনায় ইতোমধ্যেই হট গল্পে আছেন তিনি। নতুন করে গল্প তুলেছেন পাকিস্তানি ক্রিকেটারকে জড়িয়ে।

ইতোমধ্যেই নেট দুনিয়ায় ঘুরছে নাসিম শাহ আর উর্বশীর একটি ফ্যানমেইড ভিডিও। তাই দেখে পোস্ট-রিপোস্টের খেলায় মেতেছেন এই দুই তারকা।

পাক ক্রিকেটের নয়া সেনসেশন নাসিম শাহকে ঘিরে এখন উচ্ছ্বাস সবমহলে। এ হ্যান্ডসাম ক্রিকেটারের সঙ্গে একটি ভিডিও কোলাজ নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন উর্বশী। প্রেক্ষাপটে বাজছে আতিফ আসলামের গাওয়া ‘মুসাফির’ গান। ফ্যান মেড ভিডিওটি দেখলে মনে হবে যেন মাঠ থেকে গ্যালারিতে বসে থাকা উর্বশীর দিকে তাকিয়েই মুচকি হাসছেন নাসিম। নিমেষে ভাইরাল হয়ে যায় এ ভিডিওর পরই চর্চা শুরু হয় উর্বশী এবং নাসিম শাহের সম্পর্ক নিয়ে। পাশাপাশি চরম কটাক্ষের মুখেও পড়েন এই বলি সুন্দরী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে উর্বশী রাউতেলার প্রসঙ্গ উঠতেই যে প্রতিক্রিয়া দিয়েছেন নাসিম, তা অভিনেত্রীর জন্য চরম লজ্জার কারণ হতে পারে। এরপরই তড়িঘড়ি ইনস্টাগ্রাম স্টোরিতে পুরো বিষয় নিয়ে সাফাই পেশ করলেন উর্বশী। তিনি লেখেন, কিছুদিন আগে আমার টিম ফ্যানমেইড ভিডিও আমার অনুমতি ছাড়াই শেয়ার করেছিল। আমি সংবাদমাধ্যমের কাছে অনুরোধ করছি সেগুলো নিয়ে কোনো সংবাদ পরিবেশন যেন না করা হয়। আপনাদের সবাইকে ধন্যবাদ এবং অনেক ভালোবাসা।

এক সংবাদ সম্মেলনে যখন নাসিমকে প্রশ্ন করা হয়, উর্বশীর পোস্ট করা ভিডিও সম্পর্কে তিনি কী ভাবছেন; তখনই নাসিম স্পষ্ট জানিয়ে দেন, তিনি জানেন না উর্বশী রাউতেলা কে এবং তিনি কোন ভিডিও আপলোড করেছিলেন।

নাসিম আরও বলেন, জানি না কে এই সব কথা বলেছেন। উর্বশী রাউতেলা কে, সেটাই তো আমি জানি না। কে কী জন্য এ ভিডিও দিয়েছে, তাও আমি জানি না। আমার এখন অন্য কিছুর দিকে নজর দেয়ার সময় নেই। এখন আমার একমাত্র ফোকাস ক্রিকেট খেলা।

এই পাক পেসার আরও বলেন, আমি তো মাঠে খেলছিলাম। কেউ যদি আমার জন্য আসে, কারও আমার খেলা দেখে ভালো লাগে, তা হলে তো কিছু বলার নেই। আমাকে যদি কারও ভালো লেগে থাকে, তা হলে খুব ভালো কথা।

Related Articles

Latest Articles