12.9 C
Toronto
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২

সালমান খানকে হত্যা করতে মুম্বাই ঘুরে গিয়েছিল কারা?

- Advertisement -
সালমান খান

পাঞ্জাবের জনপ্রিয় গায়ক তথা কংগ্রেস নেতা সিধু মুসে ওয়ালার হত্যায় এক অভিযুক্ত সালমান খানকে হত্যা করতে ঘুরে গিয়েছিল মুম্বাই। বাণিজ্যনগরীতে ঘটনার বাস্তবরূপ কী করে দেওয়া যাবে, তা রেকি করে দেখেও যান তিনি।

এমনই বিস্ফোরক দাবি পাঞ্জাব পুলিশপ্রধানের। প্রসঙ্গত, গত জুনে খুনের হুমকি পান সালমান ও তার বাবা সেলিম খান।

রেকির ব্যাপারটি গ্যাঙস্টার লরেন্স বিষ্ণোইয়ের নির্দেশে হয়েছিল বলে দাবি পুলিশের। পাঞ্জাব পুলিশের ডিরেক্টর জেনারেল (ডিজিপি) গৌরব যাদব বলেন, ‘মুসে ওয়ালা খুনের তদন্তে নেমে আমরা জানতে পেরেছি, গ্রেপ্তার হওয়া অন্যতম অভিযুক্ত কপিল পণ্ডিত সচিন বিষ্ণোই ও সন্তোষ যাদবকে সঙ্গে নিয়ে সালমানকে হত্যা করতে মুম্বাই ঘুরে যান। আমরা সবাইকেই জিজ্ঞাসাবাদ করব। প্রাথমিকভাবে মনে হচ্ছে, এর সঙ্গে গ্যাংস্টার সম্পৎ নেহরা যুক্ত।’

পাঞ্জাব পুলিশের প্রধান জানান, মুসে ওয়ালা খুনে এখন পর্যন্ত ২৩ জন অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। মোট ৩৫ জন অভিযুক্তের মধ্যে পুলিশের সঙ্গে এনকাউন্টারে দুজনের মৃত্যু হয়েছে। গৌরব বলেন, ‘গ্যাংস্টার গোল্ডি ব্রারের বিরুদ্ধে ইন্টারপোলকে দিয়ে রেড কর্নার নোটিশ জারি করা হয়েছে।’

শনিবারই পাঞ্জাব পুলিশ ঘোষণা করে, মুসে ওয়ালা খুনে বড় সাফল্য পাওয়া গিয়েছে। দীপক মুন্ডিকে গ্রেপ্তার করা হয়েছে। তার সঙ্গে গ্রেপ্তার হন দীপকের দুই সঙ্গী কপিল পণ্ডিত ও রাজিন্দর। তিনজনকেই ছয় দিনের পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দেন আদালত।

প্রসঙ্গত, পাঞ্জাব সরকার নিরাপত্তা তুলে নেওয়ার পরের দিনই মানসা জেলায় গাড়ি ঘিরে ধরে গুলি করে খুন করা হয় গায়ক-রাজনীতিবিদ সিধু মুসে ওয়ালাকে।

Related Articles

Latest Articles