10.1 C
Toronto
বুধবার, অক্টোবর ৫, ২০২২

প্রতি ১০ সেকেন্ডে ‘সেক্স’, বিস্ফোরক মন্তব্য ঈশানের!

- Advertisement -
প্রতি ১০ সেকেন্ডে ‘সেক্স’, বিস্ফোরক মন্তব্য ঈশানের!

কফি উইথ করণে ঈশান

‘কফি উইথ করণ’ মানেই তারকাদের খোলামেলা স্বীকারোক্তি। যত বড় তারকাই হোক না কেন, করণ তাদের পেটের খবর ঠিকই বের করে নিয়ে আসেন তাঁর এই শোয়ের মধ্যে। এ জন্য এই শোয়ের র‌্যাপিড ফায়ার নামক অংশটির দিকে দর্শকদের বিশেষ দৃষ্টি থাকে। বেডরুম সিক্রেট থেকে বাথরুম সিক্রেট, কর্মজীবন থেকে যৌন জীবন, কোনো কিছুই বাদ থাকে না এখানে।

সম্প্রতি করণের ব়্যাপিড ফায়ার রাউন্ডে এসে অভিনেতা ঈশান কাট্টার বলেছেন, ‘আই উইল সে জাস্ট সেক্স এভরি টেন সেকেন্ড’ অর্থাৎ প্রতি ১০ সেকেন্ডে ‘সেক্স’ শব্দটি উচ্চারণ করতে পারব। ঈশানের উত্তর শুনে অবশ্য কিছু মনে করেননি শোটির সঞ্চালক করণ জোহর। উল্টো বলেছেন, ‘ঠিক আছে, সেক্স শব্দটা বলে যাও। আমরা বেশ এনজয় করছি। ’

এর আগে করণের কফির দাওয়াতে লাল সিং চাড্ডার প্রচারে এসেছিলেন এসেছিলেন আমির খান ও কারিনা কপুর। সেই সময় করণের কাছে আমির জানতে চেয়েছিলেন যৌনতা নিয়ে এত খোলামেলা আলোচনা হয়, এতে তাঁর মা কিছু মনে করেন না? যদিও বিষয়টি হেসে উড়িয়ে দেন করণ।

করণ জোহরের কফি উইথ করণের সেই এপিসোডে ঈশান আর অনন্যা পান্ডের বিচ্ছেদের খবরেও আলোচনা হয়। ঈশানের কাছে করণ জানতে চান, প্রাক্তনীর মধ্যে ঈশান কোন জিনিসটাকে খুব মিস করেন। উত্তরে অভিনেতা বলেন, ‘সব কিছু মিস করি। ও সুইটহার্ট। তবে যা হয়েছে ভালোর জন্যই হয়েছে। ’

অনন্যার সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর দুই সপ্তাহ কোনো ফোনের উত্তর দেননি ঈশান। সেই কথা নিজেই করণের অনুষ্ঠানে স্বীকার করে নেন এই অভিনেতা।

সূত্র : এই সময়।

Related Articles

Latest Articles