7.5 C
Toronto
বৃহস্পতিবার, মার্চ ২৩, ২০২৩

৩৫ দিন বাবা-মায়ের সঙ্গে কথা বলেননি নুসরাত ফারিয়া

Nusraat Faria Mazhar : ৩৫ দিন বাবা-মায়ের সঙ্গে কথা বলেননি নুসরাত ফারিয়া - the Bengali Times

বর্তমান প্রজন্মের অন্যতম জনপ্রিয় ঢালিউড তারকাদের একজন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। চলতি মাসেই মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত দেশের প্রথম ওয়াইল্ড লাইফ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। সুন্দরবনে জলদস্যুদের তৎপরতার বিরুদ্ধে র‍্যাবের দুঃসাহসিক অভিযান নিয়ে নির্মিত সিনেমাটির মুক্তি সামনে রেখে প্রচার শুরু করেছেন কলাকুশলীরা।

- Advertisement -

গত বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর)‘অপারেশন সুন্দরবন’-এর শুভমুক্তি ও পোস্টার উন্মোচন উপলক্ষের‍্যাব মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে শিল্পীরা সুন্দরবনের গহিন অরণ্যে কাজের অভিজ্ঞতা শেয়ার করেন। নুসরাত ফারিয়া বলেন, ৩৫ দিন বাবা-মায়ের সঙ্গে কথা বলিনি। কারও সঙ্গে কোন যোগাযোগ ছিল না। এই টিমের সদস্যরাই আমার পরিবার ছিল। কষ্ট পেলে, হাসি পেলে- সবকিছু প্রকাশের জন্য এই পরিবারই ছিল। এখন পর্যন্ত আমরা একসঙ্গে কাজ করছি।

এসময় ছবির প্রসঙ্গে ফারিয়া আরও বলেন, ২০১৯ সাল থেকেই ‘অপারেশন সুন্দরবন’ আমার জীবনের অংশ। এখনও আমার জীবনের অংশ। মনে হয়, রিলিজের পরেও থাকবে। এক কথায়, এই ছবি ও চরিত্রটা আমার সঙ্গে সারাজীবন থেকে যাবে। নায়িকা যোগ করেন, আমার সবশেষ সিনেমা মুক্তি পেয়েছে ২০১৯ সালে। এরপর এত ক্যামেরা একসঙ্গে দেখিনি। জাজ ছেড়ে দেওয়ার পর মনটা একটু ছোট হয়ে গিয়েছিল। ভেবেছিলাম, বড় আয়োজনের আর কোনো ছবির অংশ হতে পারব কি না। তবে আমি র‍্যাবের প্রতি কৃতজ্ঞ, এত বিগ বাজেটের একটি ছবিতে আমাকে যুক্ত করার জন্য।

- Advertisement -

Related Articles

Latest Articles