12.7 C
Toronto
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২

স্ত্রীর সম্পর্কে ভয়ংকর তথ্য দিলেন আল আমিন

- Advertisement -
ছবি সংগৃহীত

জাতীয় দলের এক সময়ের সম্ভাবনাময়ী পেসার আল আমিন হোসেন বেশ কয়েকদিন ধরেই খবরের শিরোনাম হয়েছেন যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতনের অভিযোগে। এরই মধ্যে তার বিরুদ্ধে মিরপুর মডেল থানায় মামলা করেছেন তার স্ত্রী ইসরাত জাহান। এ মামলায় আট সপ্তাহের আগাম জামিনও পেয়েছেন । তবে এরপর তার বিরুদ্ধে আরেকটি মামলার পরই সংবাদ সম্মেলন করে স্ত্রীর বিরুদ্ধে পাল্টা অভিযোগ জানালেন এ ক্রিকেটার।

গেল ১ সেপ্টেম্বর আল আমিনের বিরুদ্ধে যৌতুক ও নারী নির্যাতনের অভিযোগ এনে ভিন্ন দুটি ধারায় মামলা দায়ের করেন ভুক্তভোগী ইসরাত জাহান। একসঙ্গে বসবাসের অধিকার, মাসিক ভরণ-পোষণ ও সন্তানদের খরচ দাবি করে গেল বুধবার (৭ সেপ্টেম্বর) আরেকটি মামলা করেন তার স্ত্রী। মামলার পর আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করেন এবং আগামী ২৭ সেপ্টেম্বর আসামিকে হাজির হতে নোটিশ জারি করেন আদালত।

স্ত্রীর অভিযোগ শুরু থেকেই অস্বীকার করে আসছিলেন আল আমিন। শেষমেশ সংবাদ সম্মেলনে পাল্টা স্ত্রীর বিরুদ্ধে নানা অভিযোগ তুললেন। দাবি করেন পরকীয়ায় লিপ্ত হয়ে ক্যারিয়ার ধ্বংস করাই ছিল তার স্ত্রীর উদ্দেশ্য।

এ সময় স্ত্রীর পরকীয়ার কয়েকটি নমুনা যেমন-মোবাইলে কথা বলার বিভিন্ন ফুটেজ ও স্ক্রিনশটও তুলে ধরেন আল আমিন। বলেন, আমি ঘরোয়া ও জাতীয় ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকি। বেশির ভাগ সময় বাড়ির বাইরে থাকতে হয়। আর আমার স্ত্রী মা-বাবার সঙ্গে থাকে। সে মাঝরাতে দরজা বন্ধ করে পরপুরুষের সঙ্গে ভিডিও কলে কথা বলে। এ নিয়ে অনেকবার ঝগড়া হওয়ায় বেশ কয়েকটি ফোনও ভেঙে ফেলা হয়েছে।

যৌতুকের টাকার জন্য স্ত্রীকে নির্যাতনের বিষয়টিও অস্বীকার করেন টাইগার এ পেসার। এসময় আল আমিনের সঙ্গে তার বাবা-মা এবং উকিলও উপস্থিত ছিলেন।

এদিকে, আল আমিনের সংবাদ সম্মেলনের পর পাল্টা সংবাদ সম্মেলন করেছেন তার স্ত্রী ইসরাত জাহান। পরকীয়ার অভিযোগের বিষয়ে বলেন, ওটা (আল আমিনের দেখানো স্ক্রিনশট) আমার কাজিন ছিল। আমার বিরুদ্ধে এখন সে (আল আমিন) পরকীয়ার অভিযোগ বলে বেড়ায়। তাহলে এত বছর সে আমাকে রেখেছে কেন? কেন সে প্রতিবাদ করেনি। আমি এটা নিয়েও মামলা করব।

আরও বলেন, আমার কাছেও তার (আল আমিন) পরকীয়ার বহু প্রমাণ আছে। এ সময় তিনি সাংবাদিকদের কয়েকটি ছবি এবং অডিও কল নমুনা হিসেবে দেখান।

 

Related Articles

Latest Articles