8.6 C
Toronto
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

চার্লসকে চুম্বন করেছিলেন বলিউড নায়িকা!

- Advertisement -
ছবি: সংগৃহীত

ব্রিটেনের হবু রাজা হতে চলেছেন তৃতীয় চার্লস। এই হবু রাজাকেই চুম্বন করার সৌভাগ্য হয়েছিল এক বলিউড অভিনেত্রীর।

রাজকার্য সামলানোর কাজে প্রিন্স চার্লস সফর করেছেন নানা দেশে। এসেছিলেন ভারতেও। ১৯৮১ সালে তিনি ভারত সফর করেছিলেন। সফরের সময় তার একবার হঠাৎ খেয়াল আসে তিনি সিনেমার শুটিং দেখবেন।

ব্যাস, প্রিন্স চার্লসের ইচ্ছা পূরণে নিয়ে যাওয়া হলো শুটিং স্পটে। সেসময় পদ্মিনী কোলাপুরীর ‘আহিস্তা আহিস্তা’ সিনেমার শুটিং চলছিল।

হঠাৎ প্রিন্সের শুটিং দেখার ইচ্ছার কথা শুনে সেসময় বলিউড নায়িকা পদ্মিনী নিজেকে আর সামলিয়ে নিতে পারেনি। ছুটে এসে প্রিন্সের গালে চুম্বন করে বসেন।

এ ঘটনায় অনেকটাই হতচকিত হয়ে যান প্রিন্স চার্লস। এ খবর তখনকার সময়ে শুধু ভারতে নয়, সব দেশের সংবাদ মাধ্যমই কভার করেছিল।

ব্রিটিশ সংবাদমাধ্যমের কাছেও পদ্মিনীর এই খবর বড় করে কভার করা হয়েছিল। প্রিন্স অনেকটা অপ্রস্তুত হলেও পদ্মিনীর জীবনে এ ঘটনা অনেকটাই স্মরণীয়।

২০১৩ সালে এ ঘটনার কথা স্মরণ করতে গিয়ে পদ্মিনী বলেন, প্রিন্স চার্লস রাজকমল স্টুডিওতে এলে আমি গলায় মালা পরিয়ে তাকে সম্ভাষণ জানাই। শশীকলা তাকে আরতি করেন। এতেও অনেকটা অপ্রস্তুত হয়েছিলেন তিনি।

এ ঘটনার পর অভিনয় জীবনে টার্নিং পয়েন্ট হয়ে ওঠে পদ্মিনীর ‘আহিস্তা আহিস্তা’ সিনেমাটি। এ ছবির জন্যই বিশেষ ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছিলেন তিনি। আজ সেই প্রিন্সই এখন হতে চলেছেন ব্রিটেনের হবু রাজা। যা আরও বর্ণিল করে তুললো পদ্মিনীর সুখ স্মৃতিকে।

সূত্র: আনন্দবাজার

Related Articles

Latest Articles