12.9 C
Toronto
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২

চোখে মলম লাগিয়ে রেলযাত্রীদের সর্বস্ব লুটে নেন তিনি

- Advertisement -

বগুড়ার আমদীঘিতে চোখে মলম লাগিয়ে সর্বস্ব লুটে নেয়ার অভিযোগে চক্রের সদস্য ৩৫ বছরের মিজানুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার সকালে আদমদীঘি রেলস্টেশন থেকে তাকে আটক করা হয়। আটক মিজানুর রহমান আদমদীঘি উপজেলার সুদিন গ্রামের কোরেশ আলীর ছেলে।

সান্তাহার রেলওয়ে থানার এসআই মাজেদ আলী জানান, হকার বেশে বিভিন্ন ট্রেনে চলাচল করতেন মিজানুর রহমান। এ সুবাদে যাত্রীদের কাছে বিভিন্ন রোগ নিরাময়ের ওষুধ বিক্রির সুবাদে চোখে মলম লাগিয়ে সর্বস্ব লুটে নিতেন। চলতি বছরের ৬ জুন সান্তাহার থেকে ট্রেনে বগুড়ায় যাচ্ছিলেন এনআরবিসি ব্যাংকের কর্মকর্তা জুয়েল রানা। পথে তাকে অজ্ঞান করে ৫০ হাজার টাকা, একটি মোবাইল ফোন ও টর্চলাইট লুটে নেন মলম পার্টির এ সদস্য। এ ঘটনায় সান্তাহার রেলওয়ে থানায় একটি মামলা করেন জুয়েল রানা।

এরই পরিপ্রেক্ষিতে শুক্রবার সকালে সান্তাহার থেকে পদ্বরাগ লোকাল ট্রেনে যাওয়ার পথে মিজানুর রহমানকে ধরে থানায় খবর দেয় স্থানীয় লোকজন। পরে তাকে গ্রেফতার করে রেলওয়ে থানা পুলিশ। এ সময় তার ব্যাগে থাকা মলম, কবিরাজি ওষুধ, মাস্ক ও পানির বোতল উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে সান্তাহারসহ রেলওয়ের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান এসআই মাজেদ।

সূত্র : ডেইলি বাংলাদেশ

Related Articles

Latest Articles