15.7 C
Toronto
সোমবার, মে ২৭, ২০২৪

প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ছবি প্রচারের ভয় দেখিয়ে চাঁদাবাজি

প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ছবি প্রচারের ভয় দেখিয়ে চাঁদাবাজি

নোয়াখালীর কোম্পানীগঞ্জে প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ছবি প্রকাশের ভয় দেখিয়ে দুই লাখ ৫০ হাজার টাকা চাঁদা আদায়কারী যুবক নুরুল ইসলামকে (৪০) গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তার কাছ থেকে আপত্তিকর ছবিসহ মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

- Advertisement -

বৃহস্পতিবার ভোরে সিরাজপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বড় রাজাপুর গ্রামের শ্বশুরবাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার নুরুল ইসলাম পার্শ্ববর্তী সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের শ্যামেরগাঁও গ্রামের মতিন আমিনের বাড়ির আবদুস সাত্তার ভূঁইয়ার ছেলে। তার বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় চাঁদাবাজি ও প্রতারণার মামলা করা হয়েছে।

জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজিম উদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, কোম্পানীগঞ্জ উপজেলার এক আমেরিকা প্রবাসীর স্ত্রী (৩২) বসুরহাট আরডি শপিংমলে মোবাইল মেরামত করতে যান। এ সময় নুরুল ইসলাম মেকানিক সেজে তার মোবাইল থেকে ব্যক্তিগত ছবি সরিয়ে রাখেন। পরে ওই ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করেন।

ওসি আরও বলেন, নুরুল ইসলাম বিভিন্ন সময়ে ওই নারীর থেকে দুই লাখ ৫০ হাজার টাকা চাঁদা আদায় করেন। পরে নুরুল ইসলাম ওই নারীকে শারীরিক সম্পর্কের প্রস্তাব দেন। এতে রাজি না হওয়ায় নুরুল ওই নারীর ব্যক্তিগত ছবি টিকটকে ছেড়ে দেন।

এ বিষয়ে ওই নারীর ভাই নোয়াখালী পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামানকে লিখিতভাবে জানালে তিনি ডিবিকে তদন্তের নির্দেশ দেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযুক্ত নুরুল ইসলামকে তার শ্বশুরালয় থেকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে নারীর ব্যক্তিগত ছবিসহ মোবাইল ফোন জব্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপরাধের কথা স্বীকার করেছেন নুরুল ইসলাম। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles