10.1 C
Toronto
বুধবার, অক্টোবর ৫, ২০২২

ফোনে অন্তরঙ্গ কথা বলেও বাদ পড়েছিলাম : রাধিকা

- Advertisement -
ফোনে অন্তরঙ্গ কথা বলেও বাদ পড়েছিলাম : রাধিকা
বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে

বলিউডে রাধিকা আপ্তে বরাবরই ব্যতিক্রমধর্মী এক অভিনেত্রী। বলিউডের দুঃসাহসী অভিনেত্রীর তালিকায় রাধিকার নাম সবার ওপরের দিকেই থাকবে। মূল ধারার বাণিজ্যিক চলচ্চিত্রে যেমন সবার মন জয় করেছেন, তেমনি ভিন্নধর্মী সিনেমায় তাঁর অভিনয় চমকে দিয়েছে সবাইকে। অভিনয়ের পাশাপাশি তাঁকে ঘিরে বিতর্কও কম নয়।

‘ফোন সেক্স’ থেকে বিদেশি ছবির অন্তরঙ্গ দৃশ্য ফাঁস, বহু বিতর্কের কেন্দ্রবিন্দুতে এই নায়িকা।

তবে ব্যক্তিগত জীবনে গোপনীয়তা বেশ বজায় রাখলেও বিতর্ক তাঁর পিছু ছাড়েনি। একাধিকবার তাঁর কিছু মন্তব্যে বেশ নড়েচড়ে বসেছিল বলিউড। এর আগে রাধিকা জানিয়েছিলেন, যে ২০০৯ সালে অনুরাগ কাশ্যপের ‘দেব ডি’ সিনেমার অডিশনে তাঁকে ‘ফোন সেক্স’ করতে হয়েছিল।

তিনি বলেছিলেন, ‘আমি তখন পুনেতে থাকতাম। এর আগে কখনো ফোন সেক্স করার অভিজ্ঞতা ছিল না। কিন্তু সবার সামনে আমায় ফোন সেক্স করতে হয়েছিল। কিন্তু এর পরও আমাকে সেই সিনেমায় নেওয়া হয়নি। ’

এরপর ২০১৫ সালে লীনা যাদবের সিনেমা ‘পার্চড’ সিনেমায় আদিল হুসেনের সঙ্গে রাধিকার ঘনিষ্ঠ শরীরী দৃশ্য বেশ ঝড় তুলেছিল। সিনেমাটি মুক্তির আগেই ইন্টারনেটে ওই দৃশ্য ফাঁস হতেই তা নিয়ে জোর বিতর্ক তৈরি হয়েছিল। ‘পার্চড’-এর বিতর্কের কয়েক বছরের মধ্যেই আবারও সমালোচনার মুখে পড়েন রাধিকা। ব্রিটিশ-আমেরিকান সিনেমা ‘দ্য ওয়েডিং গেস্ট’-এ দেব পাটেলের সঙ্গে তাঁর যৌনদৃশ্য নিয়ে বেশ বিতর্ক তৈরি হয়েছিল।

একের পর এক বিতর্ক যেমন রয়েছে, তেমনি পাল্লা দিয়ে বাড়ছে ব্যস্ততাও। রাধিকার হাতে রয়েছে একাধিক সিনেমা। সামনেই মুক্তি পাবে ‘বিক্রম বেধা’। সেই সিনেমায় তাঁর সঙ্গে রয়েছেন হৃতিক রোশন ও সাইফ আলী খান। এ ছাড়া ঝুলিতে রয়েছে ‘মিসেস আন্ডারকভার’, ‘মনিকা ও মাই ডার্লিং’-এর মতো সিনেমা।

Related Articles

Latest Articles