প্রচ্ছদ আন্তর্জাতিক দ্বিতীয় বিয়ের আসরে হাজির প্রথম স্ত্রী, পালালেন বর

দ্বিতীয় বিয়ের আসরে হাজির প্রথম স্ত্রী, পালালেন বর

39

দ্বিতীয় বিয়ের আসরে পুলিশ নিয়ে হাজির হলেন প্রথম স্ত্রী। পরে বিয়ের আসরে কনেকে রেখে পালালেন বর। সম্প্রতি এমনটাই ঘটেছে ভারতের হায়দরাবাদের মাদানাপেট এলাকায়।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, স্বামী সৈয়দ নাজির দ্বিতীয় বিয়ে করছেন এমন কথা জানতে পারেন তার প্রথম স্ত্রী সানা সামরিন। এ তথ্য জানতে পেরে তিনি পুলিশ নিয়েনা নাজিরের বিয়ের আসরে উপস্থিন হন। এ সময় সৈয়দ নাজির সানাকে দেখা মাত্র দৌড়ে পালান। তিনি প্রথম বিয়ের কথা লুকিয়ে দ্বিতীয় বিয়ে করতে গিয়েছিলেন।

সানা সামরিন পেশায় একজন চিকিৎসক। কর্মসূত্রে নাজির নিউজিল্যান্ডে থাকতেন। তখন সামাজিক যোগাযোগমাধ্যমে সানার সঙ্গে পরিচয় হয় নাজিরের। বন্ধুত্ব থেকে প্রেম। ২০১৯ সালে করোনা চলাকালীন সময়ে নাজির দেশে ফিরলে তারা বিয়ে করেন। এরপর সানার বাড়িতেই থাকতে শুরু করেন নাজির। তাদের দু্ই বছর বয়সী একটি সন্তানও আছে।

দেড় বছর আগে নাজির বেশ মোটা অঙ্কের টাকা দাবি করেন সানার কাছে। সানা টাকা দিতে অস্বীকার করায় বাড়ি ছেড়ে চলে যান নাজির। তারপর থেকে নাজিরের সঙ্গে আর যোগাযোগ করতে পারেননি সানা।বিভিন্ন সূত্রে নাজিরের দ্বিতীয় বিয়ের অনুষ্ঠানের কথা জানতে পেরে সানা পুলিশকে সঙ্গে নিয়ে সেখানে হাজির হন।