10.1 C
Toronto
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

স্বামীকে ফিরিয়ে আনতে জিনের বাদশাহর সঙ্গে চুক্তি প্রবাসীর স্ত্রীর!

স্বামীকে ফিরিয়ে আনতে জিনের বাদশাহর সঙ্গে চুক্তি প্রবাসীর স্ত্রীর!

লক্ষ্মীপুরের রায়পুরে প্রবাসীর স্ত্রীর সঙ্গে প্রতারণা করায় ‘জিনের বাদশাহ’ ও তার এক সহযোগীকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে এক লাখ টাকা উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। কথিত জিনের বাদশাহ নসু মিয়া সওদাগর (৫০) ও তার সহযোগী ইউনুস (৫২)।

- Advertisement -

তাদেরকে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার কালিরবাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তারা রায়পুর পৌরসভার দেনায়েতপুর এলাকার ওয়াপদা কলোনির বাসিন্দা।

ভুক্তভোগী ওই নারীর বরাত দিয়ে রায়পুর থানার পুলিশ জানায়, তার স্বামী আনোয়ার হোসেন কয়েক বছর ধরে দেশে আসেন না। নসু মিয়া তার সরলতার সুযোগ নিয়ে স্বামীকে প্রবাস থেকে দেশে নিয়ে আশার আশ্বাস দেন। এ জন্য দেড় লাখ টাকা দাবি করে শনিবার (২ সেপ্টেম্বর) ৫০ হাজার টাকা হাতিয়ে নেন। এরপর সোমবার (৫ সেপ্টেম্বর) তার বাড়িতে গিয়ে নসু ও ইউনুস আরো ৮৭ হাজার টাকা নেন। একপর্যায়ে তাদের সন্দেহ হলে আটক করে স্থানীয় লোকজন। পরে তাদেরকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, প্রতারণার মাধ্যমে অর্থ হাতিয়ে নেওয়ার ঘটনায় সহযোগীসহ কথিত জিনের বাদশাহর বিরুদ্ধে ভুক্তভোগী নারী মামলা করেছেন। তাদের কাছ থেকে এক লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles