10.1 C
Toronto
বুধবার, অক্টোবর ৫, ২০২২

মঙ্গলবার দিনটি কেমন কাটবে, জেনে নিন রাশিফলে

- Advertisement -

 

মঙ্গলবার দিনটি কেমন কাটবে, জেনে নিন রাশিফলে
ফাইল ছবি

ভাগ্যরেখা অনুযায়ী দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন মঙ্গলবারের (৬ সেপ্টেম্বর) রাশিফল।

মেষ: প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীর অসুস্থ হতে পারে। বাড়তি কোনো কাজের জন্য সময় নষ্ট। প্রেমে জটিলতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। সন্তানের আচরণে বদল লক্ষ করবেন। হাঁটু বা পায়ের ব্যথায় ভোগান্তি। বিশেষ কাজের জন্য কর্মক্ষেত্রে সুনাম অর্জন। স্ত্রীর প্রতি সন্দেহের জন্য দাম্পত্য কলহ বাধতে পারে। বাড়িতে নতুন যানবাহন কেনার পরিকল্পনা হতে পারে। হঠাৎ কিছু হারিয়ে যেতে পারে।

বৃষ: মাত্রা ছাড়া রাগ সংসারে অশান্তি ডেকে আনতে পারে। বাসস্থান পরিবর্তন হওয়ার সম্ভাবনা। সহকর্মীর খারাপ ব্যবহারে কর্মস্থানে অস্বস্তি থাকবে। উপার্জন বৃদ্ধি পেতে পারে। বিয়ের ব্যাপারে শুভ ইঙ্গিত। বাড়িতে অশুভ কিছু ঘটতে পারে। পুরনো রোগ ফেলে না রাখাই ভালো। দিনটি কর্মব্যস্ততার মধ্যে কাটবে। পথে বিভ্রাটে পড়তে হতে পারে।

মিথুন: আজ কর্মের জায়গায় কথার ওপর নিয়ন্ত্রণ রাখতে না পারলে ক্ষতি হতে পারে। উচ্চ শিক্ষার্থী ও সরকারি কর্মচারীদের জন্য শুভ দিন। ব্যবসার জন্য বাড়তি অর্থ দরকার হতে পারে। আত্মীয়দের সঙ্গে বিবাদ হতে পারে। পুরস্কার পেতে পারেন।

কর্কট: যারা গানবাজনা নিয়ে কাজ করেন, তাদের জন্য ভালো সময় নয়। রক্তচাপ হেরফের হতে পারে। আত্মীয় নিয়ে কোনো বিবাদ আসতে পারে। কর্মচারীর বুদ্ধিতে ব্যবসায় উন্নতির যোগ। মানসিক চাপ থাকবে। প্রেমে সাফল্য পাবেন।

সিংহ: ব্যবসার জন্য উচ্চব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। চাকরির স্থানে কাজের চাপ বাড়তে পারে। পাড়ার লোকের উসকানিতে বাড়িতে অশান্তি হতে পারে। কর্মক্ষেত্রে সুবিবেচক ব্যক্তি হিসেবে উন্নতির যোগ আছে। পরিবারে সম্মান বৃদ্ধি পাবে। দুপুরের পরে কোনো ভালো কাজ ব্যর্থ হতে পারে। আজ কাজে আলস্য দেখালে অনেক ক্ষতি হতে পারে। প্রেমে অশান্তি হতে পারে।

কন্যা: লিভারের কোনো সমস্যা বাড়তে পারে। প্রিয়জনের কোনো খারাপ খবর আসতে পারে। অযথা ভ্রমণ হতে পারে। আলস্যের জন্য ভালো কাজ হাতছাড়া হতে পারে। মিথ্যা বদনাম রটতে পারে। আজ ব্যবসায় পরিশ্রম বৃদ্ধি পাবে এবং লাভ ঠিক থাকবে। অনেক দিনের পুরনো ক্ষতের ব্যথা বাড়তে পারে। নতুন বন্ধুপ্রাপ্তি হতে পারে। নিজের বুদ্ধিতে শত্রুকে জয় করতে সক্ষম হবেন। কোনো কারণে সারাদিন মনে ভয় কাজ করবে। সন্তানদের থেকে উপকার পাবেন। সংসারে ভুল বোঝাবুঝি হতে পারে।

তুলা: তৃতীয় ব্যক্তির জন্য বাড়তি কোনো খরচ হতে পারে। একটু সাবধানে গাড়ি চালানো দরকার, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। ব্যবসা নিয়ে চিন্তা বাড়তে পারে। চোখের ব্যাপারে একটু সাবধান। সুযোগসন্ধানী মানুষদের কাছ থেকে সতর্ক থাকুন। কর্মস্থানে সম্মানপ্রাপ্তির যোগ দেখা যাচ্ছে। আজ শুভ কিছু হতে পারে। কারও কাছ থেকে ব্যবসায় উপকার পেতে পারেন। উচ্চপদস্থ ব্যক্তির কাছে অকারণে অপমানিত হতে পারেন।

বৃশ্চিক: যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। আজ খুব ভালো যোগাযোগ হতে পারে। পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না। আজ বাড়ির লোকের সঙ্গে মতের মিল নাও হতে পারে। জনহিতকর কাজে সুনাম পাবেন। সন্তানদের জন্য ভালো পরিকল্পনা করতে পারেন। ভ্রমণের পরিকল্পনা না করাই ভালো। প্রতিকূল পরিবেশ মানিয়ে নিতে না পারলে ক্ষতি হতে পারে।

ধনু: কোনো উঁচু স্থান থেকে পড়ে যেতে পারেন। সন্তানের জন্য কষ্ট বাড়তে পারে। কর্মস্থলে ব্যস্ত হওয়ার জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সংসারের খরচ নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ। প্রতিবেশীর ঝামেলায় বেশি কথা না বলাই শ্রেয়। প্রেমের দিকে না এগোনোই ভালো হবে। ত্বকে একটু সমস্যা দেখা দেবে। আজ ঝামেলা বাধলে নিয়ন্ত্রণে আনা মুশকিল হবে।

মকর: বাবা মায়ের শরীরের জন্য খরচ বাড়তে পারে। সম্পত্তির ব্যাপারে কোনো সুবিধা হওয়ার সম্ভাবনা। শরীরে রোগের কারণে মানসিক চাপ বাড়বে। সংসারটা অনেক দিন বাদে একটু মনের মতো লাগবে। খুব পরিচিত কারও সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। অনেক দিনের আটকে থাকা কাজ সম্পন্ন হতে পারে। কর্মস্থানে আজ দায়িত্ব বাড়তে পারে।

কুম্ভ: স্ত্রীর প্রতি ক্ষোভ বাড়তে পারে। বেকারদের জন্য কাজের ভালো যোগাযোগ হতে পারে। প্রেমের ব্যাপারে মান বাড়বে। বুদ্ধির জোরে শেয়ার বাজারে বড় বিপদ থেকে মুক্তি পেতে পারেন। মনে অস্থির ভাব থাকায় ভালো কাজ হাতছাড়া হতে পারে। সম্পত্তি নিয়ে মামলায় সুফল পেতে পারেন।

মীন: প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। স্ত্রীর সঙ্গে ঝগড়ার সুযোগ অপর লোক নিতে পারে। ভাইবোনদের কাছ থেকে ভালো সাহায্য পেতে পারেন। আজ সব কাজ খুব বিচক্ষণতার সঙ্গে করতে হবে। সামান্য ভুল বড় ক্ষতি ডেকে আনতে পারে। ভ্রমণে অযথা হয়রানি হতে পারেন। ভালো ব্যবহার দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। ইচ্ছা পূরণ হওয়ার দিন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে।

Related Articles

Latest Articles