10 C
Toronto
শুক্রবার, সেপ্টেম্বর ৩০, ২০২২

মিডিয়াকে দেখেই পকেটে পানীয় ভর্তি গ্লাস লুকালেন সালমান! (দেখুন সেই ভিডিও)

- Advertisement -

বলিউড মেগাস্টার সালমান খান বরাবরই গণমাধ্যমের নজরে থাকেন। তাঁর কার্যকলাপ, স্টাইল, সোয়াগে ভক্তদের সঙ্গে ব্যস্ত থাকে মিডিয়াও। তবে সম্প্রতি একটি পার্টিতে তাঁর অস্বাভাবিক প্রবেশ নিয়ে ভক্তদের মাঝে বেশ বিভ্রান্তি তৈরি হয়েছে। সেই পার্টিতে অভিনেতা তাঁর হাতে একটি অর্ধেক ভরা গ্লাস নিয়ে এসেছিলেন যা নেটিজেনদের ব্যস্ত রেখেছে তাঁর এই অদ্ভুত আচরনের কারণ খুঁজতে! এমনকি গ্লাসে কি ছিল, সেই সম্পর্কেও অনুমানে ব্যস্ত হয়ে পড়েছে সবাই।

অবশ্য কিছু ভক্ত এটিকে সালমানের নতুন স্টাইল বলেছেন।

শনিবার (৩ সেপ্টেম্বর) প্রযোজক মুরাদ খেতানির পার্টিতে যোগ দিয়েছিলেন সালমান খান। অভিনেতাকে তখন ক্যামেরাবন্দি করতে ভিড় করেছিল গণমাধ্যমকর্মীরা। বিলাসবহুল গাড়ি থেকে নিজের স্টাইলে বেরিয়ে এলেন বলিউডের ‘ভাইজান’। আর তারপরেই কাচের একটি গ্লাস খুব সহজ ভঙ্গিতে জিন্সের পকেটে ঢুকিয়ে রাখলেন!

পকেটে সেই গ্লাস রেখেই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তিনি। গ্লাসটি যেন কারো চোখে না পড়ে, সে জন্য হাত দিয়ে আড়াল করারও চেষ্টা করেছেন। কিন্তু সেই চেষ্টায় তিনি সফল হতে পারেননি। সাংবাদিকদের ক্যামেরায় ধরা পড়ে যায় সেই দৃশ্য।

এই ঘটনায় ভাইরাল হওয়া সেই ছবি ও ভিডিওতে দেখা গেছে, সালমানের কাচের গ্লাসে পানির মতো এক ধরনের স্বচ্ছ তরল কিছু ছিল। সেটি কি পানি নাকি অন্যকিছু, সেই প্রশ্নের উত্তরেই এখন ব্যস্ত অনলাইন দুনিয়া। তবে সালমানের এই নতুন কান্ডকে সহজভাবে গ্রহণ করে তাঁর ভক্তরা মন্তব্য করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। কেউ কেউ বলছেন, ‘ভাইজানের পকেটে গ্লাস, নতুন স্টাইল। ’ তবে অনেকে আবার বিদ্রূপ মন্তব্যও করছেন। গ্লাসে মদ না অন্য কিছু, সেই উত্তরও জানতে চাইছেন তারা।

সামনে ‘কিসি কি ভাই, কিসি কি জান’, ‘টাইগার ৩’সহ বেশ কয়েকটি সিনেমা আসতে যাচ্ছে এই বলিউড মেগাস্টারের।

সূত্র : হিন্দুস্তান টাইমস

Related Articles

Latest Articles