12.8 C
Toronto
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

সংবাদ সম্মেলনে বিব্রতকর পরিস্থিতিতে পড়লেন ডগ ফোর্ড

- Advertisement -
অন্টারিওর প্রিমিয়ার ডগ ফোর্ড

শুক্রবার সংবাদ সম্মেলনের অপ্রীতিকর পরিস্থিতিতে পড়তে হয় অন্টারিওর প্রিমিয়ার ডগ ফোর্ডকে। আচমকাই তিনি একটি মাছি গিলে ফেলেন এবং পরবর্তীতে কাশি দিয়ে সেটি গলা থেকে বের করার চেষ্টা করেন। অন্টারিওর ডানডাকের ওই সংবাদ সম্মেলনে কাশতে কাশতে তিনি বলেন, এইমাত্র একটি মাছি গিলে ফেললাম।

গ্রিনলিড নামে অন্টারিওভিত্তিক একটি কোম্পানিতে ৫ লাখ ডলার বিনিয়োগের ঘোষণা দিতে বেরির দক্ষিণপশ্চিমে ছোট একটি গ্রামীণ এলাকায় যান। কোম্পানিটি পচনশীল ও টেকসই পণ্য উৎপাদন করে থাকে।

সেখানেই ১২ আগস্ট সংবাদ সম্মেলনে ডগ ফোর্ডকে গলায় আটকে যাওয়া মাছিটিকে বের করার চেষ্টা করতে দেখা যায়। মাছিটি প্রিমিয়ারের ঠোটের ওপর এসে বসার আগে মাথার ওপর ঘুরতে দেখা যায় এবং শেষ পর্যন্ত গলা দিয়ের নিচে নেমে যায়। এক বোতল পানি পাওয়ার পর ফোর্ড বলেন, আমি ভালো আছি। সে নিচে নেমে গেছে। সে অনেক জায়গা পেয়েছে।
এ ঘটনার পর প্রিমিয়ারের একজন মুখপাত্র বলেন, তিনি ভালো আছেন।

এ ঘটনা যখন ঘটে প্রিমিয়ার ফোর্ড তখন অন্টারিওর স্বাস্থ্য খাতে কর্মী সংকট এবং স্বাস্থ্য খাতের আরও বেসরকারিকরণ নিয়ে স্বাস্থ্যমন্ত্রী সিলভিয়া জোন্সের মন্তব্য নিয়ে করা প্রশ্নের উত্তর দেওয়ার মাঝামাঝি অবস্থানে ছিলেন।

অন্টারিওর হাসপাতালগুলোতে কর্মী সংকট নিয়ে আলাপকালে জোন্স বলেন, সব সম্ভাবনাই উন্মুক্ত রাখা হয়েছে। কর্মী সংকটের কারণে এই গ্রীষ্মে কিছু হাসপাতাল তাদের জরুরি কক্ষের দরজা বন্ধ রেখেছে।

পরদিন আইনসভায় প্রশ্নোত্তর পর্বে এই বক্তব্যের জন্য বিরোধীদের চাপের মুখে পড়েন সিলভিয়া জোন্স।

Related Articles

Latest Articles