10.1 C
Toronto
বুধবার, অক্টোবর ৫, ২০২২

বিরাট-অনুষ্কাকে টেক্কা দিতে মার্সিডিজ কিনলেন দীপিকা-রণবীর!

- Advertisement -
বিরাট-অনুষ্কাকে টেক্কা দিতে মার্সিডিজ কিনলেন দীপিকা-রণবীর!
ছবি সংগৃহীত

দিনকয়েক আগেই খবর মিলেছিল আলিবাগে বিলাসবহুল বাংলো কিনেছেন বিরাট কোহলি আর অনুষ্কা শর্মা। গণেশ চতুর্থীর দিনই নতুন বাংলো কিনেছেন এই জুটি। আলিবাগের জিরাদ গ্রামের কাছে ৮ একর জমির উপর অবস্থিত অনুষ্কা-বিরাটের সাধের বাংলো। যার দাম ১৯.২৪ কোটি টাকা। আর তার দিনকয়েক পরেই খবর মিলল দীপিকা কিনলেন নতুন গাড়ি, তাও আবার Mercedes-Maybach GLS600।

অবশ্য নতুন বাড়ি কিনেছেন দীপিকা-রণবীরও দিনকয়েক আগে। অগস্টেই তারা নতুন বাড়িতে গৃহপ্রবেশ করেন। এক রিপোর্ট অনুযায়ী, মুম্বাইয়ের সব চেয়ে দামি ফ্ল্যাটের মধ্যে একটি কিনেছেন রণবীর সিং। বান্দ্রায় সাগর রেশম হাউজিং সোসাইটির ১৬, ১৭, ১৮ এবং ১৯ তলা জুড়ে তাদের নতুন আস্তানা। বিলাসবহুল সেই আবাসনে রয়েছে ১৯টি গাড়ি পার্ক করার জায়গা। এটি কিনতে মোট ১১৮.৯৪ কোটি টাকা খরচ হয়েছে। যদিও বাড়িটি রণবীর ও তার বাবার নামে।

নতুন গাড়িটি রেজিস্টার করা হয়েছে দীপিকা প্রকাশ পাড়ুকোন নামে। আপনাদের বলে রাখি Mercedes-Maybach GLS600 অন্যতম দামি আর বিলাসবহুল এসইউভি। আর এই গাড়ির বাজারমূল্য প্রায় ৩ কোটি। বলিউডে এই একই গাড়ি আছে এরকমই নীল রঙে কৃতি শ্যানন, অর্জুন কাপুরদের কাছে।

প্রসঙ্গত, দীপিকাকে এরপর দেখা যাবে শাহরুখ খানের সঙ্গে ‘পাঠান’ ছবিতে। আমেরিকান কমেডি ‘দ্য ইন্টার্ন’-এর রিমেক করতে চলেছেন তিনি, সঙ্গে অমিতাভ বচ্চন। হৃতিক রোশনের সঙ্গে কাজ করার কথা আছে ‘ফাইটার’-এ। ‘মহাভারত’-এ হবেন দ্রৌপদী।

Related Articles

Latest Articles