12.5 C
Toronto
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

তৃতীয় লিঙ্গের বেশে বাসে চাঁদাবাজি, গ্রেফতার ৪ জনই পুরুষ

- Advertisement -

রাজধানীর উত্তরায় একটি বাস থেকে চাঁদাবাজির সময় তৃতীয় লিঙ্গের বেশধারী ৪ জনকে গ্রেফতার করেছে ডিএমপির উত্তরা পশ্চিম থানা পুলিশ।

গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদ ও তল্লাশির পর পুলিশ জানতে পেয়েছে, তাদের কেউই তৃতীয় লিঙ্গের ব্যক্তি নন, তারা আসলে পুরুষ।

গ্রেফতারদের ছদ্মনাম হলো মৌসুমী (৩২), অনিকা (১৯), তুলী (২৪) ও দুলী (২৫)। তাদের আসল নাম-পরিচয় জানা যায়নি। শনিবার দুপুরে সংবাদমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

ওসি বলেন, আজ সকাল সাড়ে ১০টার দিকে উত্তরা ৭নং সেক্টরের বিএনএস টাওয়ারের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা তৃতীয় লিঙ্গের বেশে দীর্ঘদিন ধরে বিভিন্ন যানবাহন থেকে চাঁদাবাজি করে আসছিলেন। কেউ চাঁদা না দিলে তারা কাউন্টারে গিয়ে রীতিমত তাণ্ডব চালাতেন। এ ছাড়া যাত্রীদের সঙ্গে অশ্লীল আচরণ করতেন।

তিনি বলেন, তারা আজ সকালে উত্তরা ৭নং সেক্টরের বিএনএস টাওয়ারের সামনে একটি পরিবহনের ম্যানেজারের কাছে ২ হাজার টাকা চাঁদা দাবি করেন। তিনি চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তারা যাত্রীদের সঙ্গে অশোভন আচরণ শুরু করেন। একপর্যায়ে তিনি ৫০০ টাকা দিতে রাজি হন। কিন্তু তারা ম্যানেজার থেকে ১ হাজার ১০ টাকা নিয়ে নেন। এরপরও তারা চলে না গিয়ে আরও টাকার জন্য পরিবহনের কাউন্টারে তাণ্ডব চালাতে থাকেন। পরে বাস কর্তৃপক্ষ থানায় জানালে পুলিশ গিয়ে ৪ জনকে গ্রেফতার করে।

এ ঘটনায় পরিবহনের ম্যানেজারে বাদী হয়ে দ্রুত বিচার আইনে একটি মামলা করেছেন।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন

Related Articles

Latest Articles