19.4 C
Toronto
রবিবার, জুন ২৩, ২০২৪

শাহরুখের সঙ্গে ডেটে যেতে চান না এই পপস্টার

শাহরুখের সঙ্গে ডেটে যেতে চান না এই পপস্টার
ছবি সংগৃহীত

বলিউড কিং শাহরুখ খানের সঙ্গে ডেট! সে তো স্বপ্ন! সেই সুযোগটা পেয়েও এক সময় খারিজ করেছিলেন একজন। তিনি লেডি গাগা। সাফ জানিয়েছিলেন, শাহরুখের সঙ্গে ডেটে তিনি যাবেন না। তাও আবার এক সাক্ষাৎকারে। শুনে শাহরুখের যা অবস্থা হয়েছিল, দেখে ভাবি দুঃখ পেয়েছিলেন তার ভক্তরা।

২০১১ সালে ভারতে এসেছিলেন পপস্টার গাগা। তখনই তার সাক্ষাৎকার নিয়েছিলেন বাদশাহ। জমিয়ে আড্ডা দিয়েছিলেন দুই তারকা। গাগাকে হিন্দি শিখিয়েছিলেন। সেই ভিডিও আবার ভাইরাল হয়। সাক্ষাৎকারের মাঝেই এক ভক্ত গাগাকে জিজ্ঞেস করেছিলেন, তিনি কি শাহরুখকে ডেট করবেন? শাহরুখ যে ১৯৯১ সালে গৌরীকে বিয়ে করেছিলেন, সে কথাও জানিয়ে দিয়েছিলেন ওই ভক্ত।

- Advertisement -

এরপরই গাগার সেই ‘ঐতিহাসিক’ জবাব। গাগা বলেছিলেন, ‘তুমি বিবাহিত? তা হলে ডেট করার প্রশ্নই নেই! শুনে শাহরুখ ভগ্নহৃদয়ের অভিব্যক্তি ফুটিয়ে তুলেছিলেন মুখে। বলেছিলেন, ‘ওকে আমার বিয়ের বিষয়ে কে বলল?’

গাগা অবশ্য নিজের বক্তব্যে অনড়। বলেছিলেন, ‘আমি খুব ভালো মেয়ে, এ সবে বিশ্বাস করি না। আমি একজন পুরুষের হয়েই থাকতে চাই, এ বিষয়ে আমি প্রাচীনপন্থি। তাই শাহরুখের সঙ্গে ডেটে যাওয়ার প্রশ্নই নেই। শাহরুখ অবশ্য ঠাট্টা করেই জবাব দিয়েছিলেন। বলেছিলেন, ‘আমার সব আশা ধুলোয় মিশিয়ে দিলে তুমি।’

যদিও ২০১১ সালের ওই সাক্ষাৎকার নিয়ে বিতর্কও হয়েছিল। সেখানে জোর করে লেডি গাগাকে নিজের ঘড়ি উপহার দেয়ার চেষ্টা করেছিলেন শাহরুখ। গাগা কিছুতেই নিতে চাননি। জানিয়েছিলেন, কোনও ভক্তকে দিয়ে দিন।

শাহরুখ জানিয়েছিলেন, পছন্দ না হলে ফেলে দিতে পারেন তিনি। এরপর জোর করে গাগার জন্য কফি কাপ ধরেছিলেন শাহরুখ। যেটা পছন্দ করেননি গাগা। জানিয়েছিলেন, এত বড় এক জন ‘তারকা’ তার কাপ ধরে রয়েছেন, ভেবেই ‘অস্বস্তি’ হচ্ছে।

সূত্র: আনন্দবাজার

 

- Advertisement -

Related Articles

Latest Articles