27.7 C
Toronto
বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

শ্রীলেখা আমার স্বামীর প্রতি দুর্বল : সুদীপা

শ্রীলেখা আমার স্বামীর প্রতি দুর্বল : সুদীপা
শ্রীলেখা আমার স্বামীর প্রতি দুর্বল সুদীপা

টলিউডের আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ব্যক্তিগত জীবন থেকে শুরু করে বিভিন্ন কারণে প্রায়ই খবরের শিরোনাম হন টলিউডের এই তারকা।

সম্প্রতি সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জির একটি পোস্টের স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন শ্রীলেখা। সেখানে সুদীপাকে ‘উদ্ধত, অসভ্য এই মহিলা’ বলে উল্লেখ করেন তিনি। অভিনেত্রীর পোস্টে অনেকেই সুদীপার ওপর ক্ষোভ ঝাড়েন।

- Advertisement -

এ প্রসঙ্গে ভারতীয় একটি গণমাধ্যমকে সুদীপা বলেন, আমি বিশ্বাস করতে পারছিলাম না শ্রীলেখা আমার সম্পর্কে এমন কথা বলতে পারে।

শ্রীলেখার ওপর ক্ষোভ ঝেড়ে সুদীপা বলেন, ‘তিনি বড় মাপের অভিনেত্রী। নিজের কাজের প্রতি ফোকাস করলে এমনিই শিরোনামে থাকবেন। এমন বিতর্ক তৈরি করে লাইমলাইটে থাকার চেষ্টা করতে হবে না।’

তিনি যোগ করেন, সে (শ্রীলেখা) আমার দাদা প্রজেনজিৎ চ্যাটার্জি এবং স্বামী অগ্নিদেবকে বিভিন্ন কুরুচিকর মন্তব্য করে থাকেন। সে সময় আমি তাদের পাশে থাকি। হয়তো এজন্যই আমি শ্রীলেখার চোখে খারাপ।

সুদীপা জানান, শ্রীলেখা দেখা হলে আমাকে বলতেন, ‘তোমার বর তো ঋতুপর্ণা ছাড়া কোনও নায়িকাকে দেখতেই পারে না।’ তার কথায় পাত্তা দিচ্ছি না বলেই এখন আমি খারাপ হয়ে গেলাম।

শ্রীলেখা আমার স্বামীর প্রতি দুর্বল : সুদীপা

এই সঞ্চালিকা আরও জানান, আমার স্বামীর প্রতি তার দুর্বলতা আছে। আমি নাকি অঙ্ক কষে অগ্নিদেবকে বিয়ে করেছি, এমনটাই বলে বেড়ান শ্রীলেখা। আমার স্বামী কী উপহার দিচ্ছে তা নিয়েও তিনি প্রশ্ন তোলেন। আমার স্বামী আমাকে কী দিল তাতে তার (শ্রীলেখা) কী? তিনি কেন আমাদের ওপর নজর রাখেন?

প্রসঙ্গত, গত ২৭ আগস্ট সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে বিতর্কে জড়ান সুদীপা চ্যাটার্জি। সেই পোস্টটি ছিলো অনলাইন ফুড অ্যাপ ডেলিভারি বয় প্রসঙ্গে।

সুদীপা লিখেছিলেন, ‘আমি শুধু জানতে চাই সুইগির একজন ডেলিভারি বয়ও কেন ফোন না করে গন্তব্যে পৌঁছতে পারে না। আর ফোন করে কেন বলে, আমি আসছি, আপনি গেটটা খুলুন। আমি কি দারোয়ান নাকি যে গেট খুলব।’

সুদীপার এই পোস্ট নিয়ে নেটদুনিয়ায় শুরু হয় ট্রোল। ডেলিভারি বয় হোক বা দারোয়ান, কাউকে অপমান করার অধিকার তাকে কে দিয়েছে, এই নিয়ে সরব হন নেটিজেনরা। পরে সেই পোস্টটি সোশ্যাল মিডিয়া থেকে মুছে দেন সুদীপা।

কেন এমন পোস্ট করেছেন? সে প্রসঙ্গে পরবর্তীতে এক লাইভ চ্যাটও করেন সুদীপা। তার ভাষ্য, মানুষকে সচেতন করতেই তিনি এমন পোস্ট করেছিলেন। তার বলার ধরণে ভুল থাকলে, সেজন্য ক্ষমাও চেয়েছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles