19.2 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

স্বপ্ন পূরণ হলো যমজ বোনের

স্বপ্ন পূরণ হলো যমজ বোনের
যমজ ভাইয়ের সঙ্গে যমজ বোনের বিয়ে

এমন এক গল্প যা সিনেমাকে হার মানায়। তবে একেবারেই বাস্তব। যমজ ভাইয়ের সঙ্গে যমজ বোনের বিয়ে। তাও একইদিনে। শুধু তাই নয়, এ দুই দম্পতি প্রায় একই সঙ্গে সন্তানও জন্ম দিয়েছেন।

ব্রিটানি ও ব্রায়ানা ডিন। যমজ বোন। যুক্তরাষ্ট্রের ডেলাওয়ার রাজ্যে তাদের জন্ম। এরপর একসঙ্গেই বেড়ে ওঠা। তারা যেন একই মুদ্রার এপিঠ-ওপিঠ। ভালোবাসা, মায়া ও মমতায় একে অপরের সঙ্গে তারা এতটাই জড়ানো যে তাদের চাওয়া-পাওয়া, সাধ ও আহ্লাদও অনেকটা একরকম।

- Advertisement -

এমনকি শৈশব-কৈশোর পেরিয়ে যৌবনে পা দিলেও তার ব্যত্যয় ঘটেনি। তাই তারা চাইতেন, একদিন তারা কোনো এক যমজ ভাইয়ের প্রেমে পড়বেন এবং তাদের বিয়ে করবেন।

এদিকে টেনেসি রাজ্যের জেরেমি ও জোশ স্যালিয়ার্স দুই যমজ ভাই। তাদেরও ইচ্ছে, কোনো এক যমজ বোনকে বিয়ে করে সংসার সাজাবেন তারা।

এ দুই ‍যমজের স্বপ্ন একদিন সত্যি হয়ে আসে। ওহাইও রাজ্যের টুইনসবার্গে প্রতিবছর যমজ মেলা বসে। টুইনস ডেজ ফেস্টিভ্যাল নামের এ মেলাতেই ২০১৭ সালে যমজ ভাইয়ের সঙ্গে দেখা হয়ে যায় যমজ বোনের। সাক্ষাতের প্রায় এক বছর পর ২০১৮ সালে তাদের বিয়ে হয়।

তিন বছর পর প্রায় কাছাকাছি সময়ে অন্তঃসত্ত্বা হন ব্রিটানি ও ব্রায়ানা। এরপর ২০২১ সালের জানুয়ারিতে জোশ স্যালিয়ার্স জানান, স্ত্রী ব্রিটানির ছেলের বাবা হয়েছেন তিনি। ইস্টাগ্রামে ফটো ও ভিডিও শেয়ার করে এ খবর জানান তারা।

এর প্রায় চার মাস পর জোশের ভাই জেরেমিও জানান, তার স্ত্রী ব্রায়ানাও ফুটফুটে এক ছেলের জন্ম দিয়েছেন। এ দুই যমজ এখন ভার্জিনিয়ার টুইন লেকস স্টেট পার্ক এলাকায় একই বাড়িতে বাস করছেন। সেখানেই তারা একসঙ্গেই সন্তানদের বড় করে তুলছেন তারা।

- Advertisement -

Related Articles

Latest Articles