14.3 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

প্রেমের ফাঁদে নগ্ন ভিডিও ধারণ, প্রতারক চক্র গ্রেপ্তার

প্রেমের ফাঁদে নগ্ন ভিডিও ধারণ, প্রতারক চক্র গ্রেপ্তার

গাজীপুর শ্রীপুরে প্রেমের অভিনয় করে নগ্ন ভিডিও মোবাইলে ধারণ করে টাকা হাতিয়ে নেওয়া চক্রের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১।

- Advertisement -

মঙ্গলবার (৩০ আগস্ট) বিকেলে র‌্যাব-১ পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার এ এস এম মাঈদুল ইসলাম এ তথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলেন মেহেদী হাসান সঞ্চয় (১৯), লিপি আক্তার স্বর্ণা (৩৮), লাভলী আক্তার (৩৯), আবু হানিফ (৩৪), মো. বাদল মিয়া (৩৮) ও মো. গোলাম রাব্বী (২০)।

মাঈদুল ইসলাম জানান, সোমবার (২৯ আগস্ট) সন্ধ্যায় প্রতারণার স্বীকার এক ভুক্তভোগীর ভাই র‌্যাব ক্যাম্পে এসে জানান অজ্ঞাত এক ব্যক্তি ভিকটিমকে কৌশলে অজ্ঞাত স্থানে আটক রেখে সব কিছু ছিনিয়ে নিয়েছে। এবং তাকে ছেড়ে দিতে ১ লাখ টাকা দাবি করছে। তথ্য পাওয়ার পর র‌্যাব ভিকটিমকে উদ্ধার করতে মাঠে নামে। ওই দিন রাত সাড়ে ৯টায় র‌্যাবের একটি দল শ্রীপুর উপজেলার মুলাইদ মধ্যপাড়া গ্রামের টুটুলের ভাড়া বাড়িতে অভিযান চালিয়ে ছয়জনকে গ্রেপ্তার করে।

এ সময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে অশ্লীল ছবি ও গোপন ভিডিও ধারণের কাজে ব্যবহার করা একটিসহ ৭টি মোবাইল ফোন, নগদ টাকা এবং একটি লোহার পাত উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা অপরাধ স্বীকার করেছে বলেও জানান মাঈদুল ইসলাম। তিনি বলেন, তারা সংঘবদ্ধ প্রতারক চক্র। এ চক্রের মূল হোতা মেহেদী হাসান সঞ্চয় এবং লিপি আক্তার স্বর্ণা। অন্যরা সহযোগী। ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া হবে বলে চক্রটি ভয় দেখাতো। এ জন্য অনেক ঘটনা অপ্রকাশিত থেকে যেতো।লিপি আক্তারের মোবাইল ফোনে ১৫ জনের আপত্তিকর-অশ্লীল ভিডিও পাওয়া গেছে। এ ছাড়াও ভিকটিমকে ফাঁদে ফেলার পরিকল্পনার প্রায় ৫শ অডিও কল রেকর্ড পাওয়া গেছে। গত মার্চ মাস থেকে তারা এভাবে সপ্তাহে অন্তত ২ জনকে জিম্মি করে টাকা হাতিয়ে নিচ্ছিল।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

সূত্র : রাইসিংবিডি

- Advertisement -

Related Articles

Latest Articles