0.6 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

পরীমনির স্বামীকে তো পরীমনির স্বামীই বলবে: রাজ

পরীমনির স্বামীকে তো পরীমনির স্বামীই বলবে: রাজ
ছবি সংগৃহীত

ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনি বেশ উচ্ছ্বসিত সন্তান পৃথিবীতে আসার সঙ্গে সঙ্গে। সেই সঙ্গে স্বামী চিত্রনায়ক শরিফুল রাজও উচ্ছ্বসিত। তারা একমাত্র সন্তানের নাম রেখেছেন ‘শাহীম মুহাম্মদ রাজ্য’। ইতোমধ্যে সন্তানের আকিকাও সম্পন্ন করেছেন এ তারকা দম্পতি।

পরীমনির সঙ্গে বিয়ের পর থেকেই শরীফুল রাজ পরিচিত হতে থাকেন পরীর স্বামী হিসেবে। যেন চিত্রনায়ক শব্দটা তার নামের আগে মুছে যাওয়া হয়ে পড়ে প্রায়। বিষয়টি কখনও এ চিত্রনায়ক নিজে ফেস করেছেন কিনা, জানতে চাইলে রাজ বলেন, অনেকবার এ প্রশ্নের মুখোমুখি হয়েছি।

- Advertisement -

রাজ বলেন, সবাই বোধ হয় এই প্রশ্নই করে আমাকে। কিন্তু এই প্রশ্ন নিয়ে আমি মোটেও হতাশ না, বরং পরীমনির স্বামী হওয়ায় আমি গর্ব করি। তাছাড়া পরীমনির স্বামীকে তো পরীমনির স্বামীই বলবে। এটা খুবই নরমাল ইস্যু। এটাকে প্রায়োরিটি দিয়ে আলাদা করে ফোকাস করার তো কিছু নেই। হ্যাঁ, এটা আমার আইডেনটিটি আর ওরও।

তিনি আরও বলেন, এ বিষয়টি নিয়ে যারা আমাকে প্রশ্ন করেন তাদের বলতে চাই, আমি পরীমনির স্বামী। তার জন্য সত্যিই গর্বিত আমি।

গেল বছর ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন শরীফুল রাজ ও পরীমনি। তবে খবরটি প্রকাশ করেন এ বছরের ১০ জানুয়ারি। একই দিনে তাদের সন্তান আসার খবরও দেন। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন তারা। সবশেষ গত ১০ আগস্ট পুত্রসন্তানের মা-বাবা হন এই তারকা দম্পতি।

- Advertisement -

Related Articles

Latest Articles