21.3 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর লাশ উদ্ধার

ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর লাশ উদ্ধার
সানজনা ছবি সংগৃহীত

রাজধানীর দক্ষিণখান এলাকা থেকে সানজনা নামের ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার পশ্চিম মোল্লারটেক এলাকায় এ ঘটনা ঘটে।

সানজনা ইংরেজি বিভাগের সপ্তম সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন। তিন ভাই বোনের মধ্যে সানজানা সবার বড়। তার আরও এক ভাই ও এক বোন রয়েছে।

- Advertisement -

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে ১২ তলা ভবন থেকে লাফিয়ে পড়ে গুরুতর আহত হন সানজনা। এরপর তাকে উদ্ধার করে রাজধানীর পঙ্গু হাসপাতালে নেওয়া হয়। এ সময় চিকিৎসক সানজনাকে মৃত ঘোষণা করেন।

এরপর সন্ধ্যায় পুলিশ তার লাশ উদ্ধার করে দক্ষিণখান থানায় নিয়ে যায়। ঘটনাস্থল থেকে একটি ‘সুইসাইডাল নোট’ পাওয়ার কথাও জানিয়েছে পুলিশ।

দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রহমান জানান, সানজনার বাবা গাড়ি ভাড়া দেওয়ার (রেন্ট–এ কার) ব্যবসা করেন। পরিবারের খরচ দিতে হিমশিম খাওয়ায় স্ত্রীর সঙ্গে প্রায়ই ঝগড়াঝাটি হতো তার। মেয়ের বিশ্ববিদ্যালয়ের সেমিস্টার ফি দিতে পারছিলেন না তিনি। বাবার প্রতি রাগ ক্ষোভ থেকে সানজনা আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles