19.4 C
Toronto
রবিবার, জুন ২৩, ২০২৪

আদর করে কথা বলে যেকোনো কাজ করিয়ে নেওয়া যায় : মাহি

আদর করে কথা বলে যেকোনো কাজ করিয়ে নেওয়া যায় : মাহি
মাহিয়া মাহি

শিল্পীকে যদি আদর করে কিছু বলা যায়, তাহলে তার থেকে যেকোনো কাজ করিয়ে নেওয়া সম্ভব। ১২ ঘণ্টার জায়গায় ২৪ ঘণ্টা কাজ করানোও সম্ভব বলে মন্তব্য করেছেন অভিনেত্রী মাহিয়া মাহি।

বৃহস্পতিবার রাতে এক সংবাদ সম্মেলন এমন অভিমত প্রকাশ করেন রঙ নম্বর খ্যাত এই অভিনেত্রী। আজ শুক্রবার মুক্তি পেয়েছে মাহি ও রোশানের ‘আশীর্বাদ’ চলচ্চিত্রটি।

- Advertisement -

সিনেমা মুক্তির আগেই সিনেমাটি নিয়ে শুরু হয় বিবাদ। একদিকে অবস্থান নেন পরিচালক, নায়ক ও নায়িকা। অন্যদিকে সিনেমার প্রযোজক। পাল্টাপাল্টি অবস্থান নিয়ে বাকযুদ্ধে লিপ্ত হন তারা।

১৫ দিন পর সেই বিবাদ থেমেছে গতকাল। বৃহস্পতিবার এফডিসিতে আলোচনায় বসেন চলচ্চিত্রশিল্পী সমিতি, পরিচালক সমিতি ও প্রযোজক সমিতির নেতারা। সেখান থেকে বেরিয়ে দুই পক্ষকে নিয়ে সংবাদ সম্মেলন করেন তারা। এরপর মাহি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

মাহিয়া মাহি বলেন, ‘জেনিফার আপুর সঙ্গে যা কিছু ঘটেছে সেটা কমিউনিকেশন গ্যাপের কারণে ঘটেছে। আজ সে বিষয়টির মীমাংসা হলো। যেহেতু কাল সিনেমা মুক্তি পাচ্ছে, তাই বলব, আপনারা সবাই সিনেমা হলে এসে সিনেমাটি দেখুন।

প্রযোজক জেনিফার ফেরদৌসও কথা বলেন গণমাধ্যমকর্মীদের সঙ্গে। তিনি বলেন, ‘আমাদের দুই গ্রুপের যেকোনো একজনের কারণে আমাদের কথাগুলো উল্টাপাল্টা হয়ে গেছে। মাহি যখন সংবাদ সম্মেলন করেছে, তখন সে উত্তেজিত হয়ে আমার বিরুদ্ধে অনেক কথা বলেছে। আমিও তার বিরুদ্ধে অনেক কথা বলেছি। সে আমার ছোট বোন। আমাদের ভুলভ্রান্তি হবেই। আমাদের মধ্যে ভুল বোঝাবুঝি ছিল, সেটার সমাধান হয়েছে। শুক্রবার আমাদের সিনেমাটি মুক্তি পাচ্ছে। সবাই সিনেমাটি দেখবেন। ’

মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় ‘আশীর্বাদ’ সিনেমা মুক্তি উপলক্ষে কদিন আগে এক সংবাদ সম্মেলন করেন জেনিফার ফেরদৌস। সেখানে তিনি শুধু মাহি নন, রোশানকে নিয়েও হেয় মন্তব্য করেন। পাল্টা সংবাদ সম্মেলন ডেকে মাহি অভিযোগ করেন, ‘সিনেমার জন্য ৬০ লাখ টাকা পেলেও জেনিফার এই টাকা পুরোপুরি খরচ করেননি। এমনকি শুটিংয়ের বেশির ভাগ সদস্যের পারিশ্রমিক দেননি জেনিফার। ’

তার পরিপ্রেক্ষিতে আবারও একটি সংবাদ সম্মেলন ডেকে মাহি, রোশান ও নির্মাতার বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ আনেন জেনিফার। শুধু তা-ই নয়, তিনি দাবি করেন, শিল্পী ও নির্মাতার অপপ্রচারের কারণে তার সিনেমাটি এখন হল পাচ্ছে না। এবার সেই দ্বন্দ্বের অবসান হলো।

- Advertisement -

Related Articles

Latest Articles