6 C
Toronto
রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

তানজিন তিশার সঙ্গে নৈশভোজে যেতে পারেন আপনিও, জানুন কীভাবে?

তানজিন তিশার সঙ্গে নৈশভোজে যেতে পারেন আপনিও, জানুন কীভাবে?

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। বহু দর্শকপ্রিয় তাটক উপহার দিয়েছেন তিনি। যেমন তার অভিনয়শিল্পী, তেমনই তার রূপ-লাবণ্য। ফলে ভক্ত সংখ্যাও নেহাত কম নয় এই অভিনেত্রীর। সেই ভক্তদের জন্য এলো তাদের প্রিয় তারকা তানজিন তিশার সঙ্গে নৈশভোজে যাওয়া সুযোগ।

- Advertisement -

প্রশ্ন হলো, কীভাবে? উপায় কী? এ জন্য আগ্রহীদের অ্যামেরিকান স্টাইলে নিজের ড্যাশিং লুকের স্টাইলিশ করতে হবে। অংশগ্রহণকারীদের মধ্য থেকে সেরা স্টাইলের অধিকারী ৩০ জন প্রতিযোগী পরবর্তী রাউন্ডের জন্য নির্বাচিত হবেন এবং তিশার সঙ্গে সামনাসামনি দেখা করে তাকে মুগ্ধ করার সুযোগ পাবেন।

ওই ৩০ জন প্রতিযোগীর মধ্য থেকে যিনি অভিনেত্রীকে সবচেয়ে বেশি মুগ্ধ করতে পারবেন, তিনি পাবেন তিশার সঙ্গে নৈশভোজে যাওয়ার সুযোগ। সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও বার্তার মাধ্যমে ভক্তদের এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করে তাকে ইম্প্রেস করার আহ্বান জানিয়েছেন তিশা।

২১ আগস্ট থেকে শুরু হওয়া ক্যাম্পেইনটিতে অংশ নিতে তিশার আপলোডকৃত ভিডিওর কমেন্ট সেকশনে অথবা সরাসরি স্টুডিও এক্স-এর ফেইসবুক পেইজের ইনবক্সে #ImpressTanjinTisha, #StudioX I #AmericanStyle এই তিনটি হ্যাশট্যাগ ব্যবহার করে অ্যামেরিকান স্টাইলে নিজের ড্যাশিং লুকের স্টাইলিশ একটি ছবি জমা দিতে হবে।

ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত জানা যাবে স্টুডিও এক্স-এর ফেসবুক পেজ থেকে

- Advertisement -

Related Articles

Latest Articles