1.6 C
Toronto
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

কে গুনে আলিয়ার টাকা!

কে গুনে আলিয়ার টাকা!
আলিয়া ভাট

২০১২ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার মধ্য দিয়ে মাত্র ১৯ বছর বয়সে বলিউডে অভিষেক হয়েছিল আলিয়া ভাটের। দেখতে দেখতে বলিউডে দশ বছর কাটিয়ে ফেলেছেন এই অভিনেত্রী। এ পর্যন্ত প্রচুর সিনেমা করেছেন তিনি। ছবি প্রতি পারিশ্রমিকও নেন প্রচুর। কিন্তু তার এই সব টাকা পয়সার হিসাব কে রাখে? অকপট সেসব কথা জানালেন আলিয়া।

সম্প্রতি মিড-ডে কে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের প্রথম পারিশ্রমিক সম্পর্কে মুখ খুলেছেন আলিয়া। সেখানে তিনি বলেছিলেন, ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ এ অভিনয়ের জন্য ১৫ লক্ষ টাকা পারিশ্রমিক পেয়েছিলেন তিনি।

- Advertisement -

অভিনেত্রী জানান, প্রথম পারিশ্রমিকের চেক নিজে খরচ না করে, তিনি তার মা সোনির হাতে তুলে দিয়েছিলেন। তিনি বলেন, ‘আমি মাকে চেকটা দিয়ে দিয়েছিলাম। খুব সুন্দরভাবে বলেছিলাম, ‘মা, তুমি টাকা খরচ করো’। এখনও পর্যন্ত আমার মা-ই আমার অর্থের দেখাশোনা করেন।’

করণ জোহরের ক্যারিয়ারের সবথেকে খারাপ সিনেমা হিসেবে আলোচিত হয়েছিল তার পরিচালিত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবিটি। সেসময় ইন্ডাস্ট্রিতে ‘খারাপ স্ক্রিপ্ট, পারফর্মেন্স এমনকি স্বজনপ্রীতি প্রচারের জন্যও’ ব্যাপক সমালোচিত হয়েছিল ছবিটি। যদিও বক্স অফিসে ওই ছবি সাফল্যের মুখ দেখেছিল। দর্শকেরও ভাল লেগেছিল আলিয়া, বরুণ ও সিদ্ধার্থের রসায়ন। ফলে আর পিছে ফিরে তাকাতে হয়নি তাদের।

- Advertisement -

Related Articles

Latest Articles