19.4 C
Toronto
বৃহস্পতিবার, মে ২, ২০২৪

বলিউড তারকা পত্নীদের নিয়ে নির্মিত টিভি শোর দ্বিতীয় সিজনের ট্রেইলার প্রকাশ

বলিউড তারকা পত্নীদের নিয়ে নির্মিত টিভি শোর দ্বিতীয় সিজনের ট্রেইলার প্রকাশ

‘বড় এবং আরো বিবর্তিত’ হওয়ার প্রতিশ্রুতি নিয়ে ‘দ্য ফ্যাবুলাস লাইভস অব বলিউড ওয়াইভস’-এর দ্বিতীয় সিজন আসছে।

- Advertisement -

‘কেউ কি নাটক বলছে? আমরা শুনছি আপনাকে! ‘চমৎকার চার’ ফিরেছে আরো দ্বিগুণ উন্মাদনা ও দ্বিগুণ গ্ল্যামার নিয়ে’- এই ক্যাপশনে নেটফ্লিক্স ইন্ডিয়া শুক্রবার প্রকাশিত শোটির অফিশিয়াল ট্রেইলার শেয়ার করেছে। রিয়ালিটি টিভি সিরিজের একজন প্রযোজক করণ জোহর এটিকে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘সিজন দুই-এর চমকপ্রদ এবং মহিমান্বিত এক ঝলক। ‘

ট্রেইলারটি ‘চারজন বয়স্ক মহিলা’ এবং তাদের ‘বিশৃঙ্খলা’-কে দেখায়, যা সর্বদা তাদের মিলনের সময় এসেই যায়।

‘হট ফ্লাশ’, ‘নতুন ক্রাশ’ এবং ‘নাটকের আরো রাশ’, এর সঙ্গে ট্রেইলারটি আসন্ন মৌসুমে তারকাখচিত ক্যামিওগুলোকে উজ্জ্বলভাবে প্রকাশ করেছে।

এই শোটি নারীদের মেনোপজ, গর্ভাবস্থার ভীতি এবং নারীদের মধ্যে বিড়াল লড়াইয়ের মতো বিষয়গুলোকে উপস্থাপন করেছে। প্রধান চারজন চরিত্রের মধ্যে রয়েছে সঞ্জয় কাপুরের স্ত্রী মাহীপ কাপুর, চাঙ্কি পান্ডের স্ত্রী ভাবনা পান্ডে, সমীর সোনির স্ত্রী নীলম কোঠারি এবং সোহেল খানের প্রাক্তন স্ত্রী সীমা কিরণ সাজদেহ। উত্তম ডোমলে পরিচালিত শোটি ২ সেপ্টেম্বর নেটফ্লিক্সে মুক্তি পাবে।

এএনআই নিউজ অনুসারে, দ্বিতীয় মৌসুমে বলিউড অভিনেতা অর্জুন কাপুর, অনন্যা পান্ডে, ববি দেওল, জ্যাকি শ্রফ, গৌরী খান, সঞ্জয়, র‌্যাপার বাদশা এবং করণ জোহর নিজে অতিথি চরিত্রে অভিনয় করবেন।

ধর্মাটিক এন্টারটেইনমেন্টের সিইও অপূর্ব মেহতা সিরিজটির জনপ্রিয়তা সম্পর্কে বলেন, “বলিউডে ‘ফ্যাবুলাস লাইভস’-এর এক মৌসুমের সাফল্য দারুণভাবে ছড়িয়েছে। এই ধরনের অনাবৃত বাস্তবতা নিয়ে কাজ সাম্প্রতিক সময়ের মধ্যে করা হয়নি। আর এটিই শোটিকে পছন্দ করার ক্ষেত্রে অবদান রেখেছে। ”

- Advertisement -

Related Articles

Latest Articles