8.2 C
Toronto
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

শিশু জাকারিয়া বেঁচে ছিল আধাঘণ্টা

শিশু জাকারিয়া বেঁচে ছিল আধাঘণ্টা

শিশু জাকারিয়া মায়ের সঙ্গে গিয়েছিল খালাতো বোনের বউভাতের অনুষ্ঠানে। প্রাইভেট কারের মাঝের সিটে মায়ের কোলে বসেছিল সে। মায়ের কোলেই প্রাণ যায় তার। তবে আহত অবস্থায় বেঁচে ছিল আধাঘণ্টা। প্রত্যক্ষদর্শী ও বেঁচে ফেরা স্বজনের বরাত দিয়ে আত্মীয়রা এ দাবি করেছেন।

- Advertisement -

গতকাল সোমবার বিকেলে রাজধানীর উত্তরা এলাকায় প্যারাডাইস টাওয়ারের সামনে বিআরটি প্রকল্পের একটি গার্ডার ব্যক্তিগত গাড়ির ওপরে পড়ে। এতে গাড়িতে থাকা ৫ জনের মৃত্যু হয়। বেঁচে যান দু’জন।

গাড়ির বামপাশের দু’জন সৌভাগ্যক্রমে বেঁচে গেলেও গাড়িচালকের সিটে বসা রুবেল মিয়া, ফাহিমা বেগম ও তার বোন ঝর্ণা বেগম এবং ঝর্ণার দু’সন্তান ঘটনাস্থলে মারা যান। শুধুমাত্র বেঁচে ছিল ২৬ বছর বয়সী হৃদয় ও ২১ বছর বয়সী তার স্ত্রী রিয়ামনি।

এক প্রত্যক্ষদর্শী জানান, শিশু জাকারিয়া মায়ের কোলে ছিল। গার্ডারটির চাপ ওর পায়ে পড়লেও মাথা ও বুক অক্ষত ছিল, তখনও তাকিয়ে কাঁদছিল। সে সময় তাকে বের করার চেষ্টা করলেও ক্রেনের চাপে বের করা যায়নি। প্রশাসনের কেউ এগিয়ে আসলে শিশুটি হয়তো বেঁচে যেতো।

প্রশাসনের লোকদের প্রতি অভিযোগ করে নিহতদের এক স্বজন জানান, তারা কিছুই করে নাই। শুধু ছবি তোলা নিয়া ব্যস্ত ছিল।

আরেক প্রত্যক্ষদর্শী বলেন, ‘আমরা কয়েকজন মিলে রড-শাবল দিয়ে গার্ডার সরানোর চেষ্টা করি। এ সময় এক যুবক গাড়ির ভেতর থেকে বের হন। তার মাথা ফেটে গেছে। এরপর গাড়ির দরজা ভেঙে এক নারীকে উদ্ধার করি। ভেতরে একটি শিশুকে দেখতে পেয়েছিলাম, শিশুটি বেঁচে ছিল। সে হাত-পা নাড়াচ্ছিল। কিন্তু গার্ডার সরাতে পারিনি বলে তাকে বাঁচাতে পারিনি।’

সূত্র : আমাদের সময়

- Advertisement -

Related Articles

Latest Articles