14.1 C
Toronto
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২

মানুষকে বিনোদন দিতে খাটছি: জাহ্নবী

- Advertisement -
ছবি: সংগৃহীত

জাহ্নবী কাপুরের চেয়ে বলিউডে তিনি শ্রীদেবীকন্যা নামেই বেশি পরিচিত। শোবিজে পা রাখার পর থেকেই নেপোটিজম নিয়ে কথা শুনে আসছেন। ইতোমধ্যেই বেশ কিছু সিনেমার জন্য প্রশংসিত হয়েছেন। কিন্তু এখনো কটাক্ষের শিকার হচ্ছেন।

শুরুর দিকে অনেকটা সময় জাহ্নবী ভেবে এসেছেন যে, তাকে হয়তো বলিউডের দর্শকেরা মেনে নেবেন না। একবার আরজে স্ততির শো তে এসে তিনি বলেন, আমি এখন আর ভাবিই না যে দর্শক হয়তো কখনও এই নেপোটিজমের কারণে আমাকে মেনে নেবে কি নেবে না তা নিয়ে। তবে আশ্চর্যজনক যে আর খুব হৃদয় ছুঁয়ে যাওয়া যে মানুষ আমাকে কী পরিমাণ ভালোবাসা দিয়ে নিজের করে নিয়েছে। দর্শক আমাকে নিজের করে নেবে এ মহূর্তটার জন্য অপেক্ষা করছিলাম! আমার মনে হয় এটা সম্ভব হয়েছে গুডলাক জেরির কারণে। তবে এখনও অনেকটা পথ চলা বাকি আছে।

সম্প্রতি মুক্তি পেয়েছে তার ‘গুড লাক জেরি’ সিনেমা। এ সিনেমায় একজন মধ্যবিত্ত মেয়ের চরিত্রে অভিনয় করেন। সিনেমায় যখন চুক্তিবদ্ধ হন তখন অনেকেই প্রশ্ন তুলেছিলেন যে, সোনার চামচ মুখে নিয়ে যার জন্ম সে কীভাবে এক মধ্যবিত্ত অভাবী মেয়ের চরিত্রে অভিনয় করবে?

এমন প্রশ্নের উত্তরে জাহ্নবী বলেছিলেন, তিনি কোনোদিন খাবার বা সিনেমাতে সুযোগ পাওয়ার জন্য লাইনে দাঁড়াননি। কিন্তু তার মানে তো এই নয় যে তার জীবনে কোনো কঠিন পরিস্থিতি আসেনি।

জাহ্নবী আরও বলেন, তিনি কাজের জন্য বাহবা চাচ্ছেন না, তিনি চান মন দিয়ে একবার তার কাজ দেখুক দর্শকরা। তিনি মানুষকে বিনোদন দিতে খুব খাটছেন।

আগামীতে জাহ্নবীকে দেখা যাবে ‘মিলি’ সিনেমায়। থ্রিলার ঘরানার এ সিনেমাতে থাকবেন মনোজ পাওয়া আর ভিকি কৌশলের ভাই সানি কৌশল। এ ছাড়া তার হাতে রয়েছে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি আর বাওয়াল’ সিনেমাটি।

সূত্র: হিন্দুস্তান টাইমস

Related Articles

Latest Articles