14.8 C
Toronto
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২

হৃতিকের প্রাক্তন স্ত্রীর বিয়ের গুঞ্জন, যা জানালেন প্রেমিক

- Advertisement -

বলিউড অভিনেতা হৃতিক রোশানের প্রাক্তন স্ত্রী সুজান খান। অনেক দিন ধরে অভিনেতা আর্সলান গোনির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সুজান। প্রায়ই একসঙ্গে দেখা যায় তাদের। জোর গুঞ্জন উড়ছে, খুব শিগগির বিয়ে করতে চাইছেন এই জুটি।

সুজানের বিয়ের গুঞ্জন বাতাসে ভেসে বেড়ালেও বিষয়টি নিয়ে এখনো মুখ খুলেননি তিনি। তবে এ বিষয়ে আর্সলান গোনির সঙ্গে যোগাযোগ করে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস। এ বিষয়ে আর্সলান গোনি বলেন, ‘এ বিষয়ে আমি কোনো কথা বলতে চাই না। ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে পছন্দ করি না। আমি জানি না, কে এইসব তথ্য দিয়েছে।

ইনস্টাগ্রামে বিয়ের খবরের একটি ছবি আর্সলানকে কেউ একজন ট্যাগ করেন। প্রশ্ন ছুড়ে দিয়ে এই অভিনেতা বলেন—‘তারা কোথা থেকে এ খবর পেলো? আমি তাদের জানতে চাই, কোথায়-কখন এই সিদ্ধান্ত নিয়েছে? এ বিষয়ে আমার কোনো মন্তব্য নেই।’

এদিকে কিছুদিন আগে সাবা আজাদের সঙ্গে অভিনেতা হৃতিকের প্রেমের গুঞ্জন চাউর হয়। সূত্রটি জানান, হৃতিক ও সাবার প্রেমের খবর শোনা গেলেও বিয়ের মতো এত বড় সিদ্ধান্ত তারা নেবেন কিনা তা এখনো নিশ্চিত নয়। তবে সুজন যে বিয়ে করবে তা নিশ্চিত, এখন শুধু তারিখ ঠিক হওয়া বাকি।

উল্লেখ্য, সাবা আজাদের পুরো নাম সাবা সিং গ্রেওয়াল। তিনি একজন মডেল, গায়িকা ও অভিনেত্রী। ২০০৮ সালে ‘দিল কবাডি’ দিয়ে বলিউড সিনেমায় নাম লেখান। ২০১১ সালে অভিনয় করেছেন ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’ সিনেমাতে। ২০২১ সালে ‘ফিলস লাইক ইশক’ সিনেমায় তাকে দেখা গেছে।

অন্যদিকে, ‘বিগ বস’ রিয়েলিটি শো খ্যাত আলি গনির ভাই আর্সলান গোনি। তিনি পেশায় অভিনেতা। টেলিভিশন জগতের একজন বন্ধুর মাধ্যমে সুজানের সঙ্গে তার পরিচয়। পরবর্তী সময়ে তা প্রেমের সম্পর্কে জড়িয়েছে।

Related Articles

Latest Articles