14.8 C
Toronto
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২

স্ত্রী পরকীয়ায় আসক্ত অভিযোগ নায়ক স্বামীর

- Advertisement -
ছবি: সংগৃহীত

করণ মালহোত্রা ও নিশা রাওয়াল দুজনেই ছোট পর্দার পরিচিত মুখ। ভালোবেসে বিয়ে করেছিলেন। তাদের ঘরে রয়েছে একরত্তি পুত্রসন্তান। তবে সেই ভালোবাসার ঘরে এসেছে বিচ্ছেদ।

ভালোবাসার রশ্মিতে যে ঘর আলোকিত হতো, সেই ঘরে দিনের পর দিন জ্বলেছে রেষারেষির আগুন। পাল্টা অভিযোগে তাদের সম্পর্ক গিয়েছে আদালত পর্যন্ত। নিশার অভিযোগের ব্যাপারে এবার কথা বলেছেন করণ।

করণের ভাষায়, নিশা পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়াতেই সমস্যার সূত্রপাত। তিনি আসলে কোনো রকম দুর্ব্যবহার করেননি; বরং ঘটনার শিকার হয়েছেন তিনিই। দীর্ঘ নয় বছরের দাম্পত্যে বিচ্ছেদ আনেন ২০২১ সালে। এরপর থেকে ছেলেকে নিয়েই আলাদা থাকছেন নিশা।

জনপ্রিয় ভারতীয় টিভি সিরিয়াল ‘ইয়ে রিসিতা কেয়া কেহেলাতা হ্যায়’র নেতিক অর্থাৎ করণ মেহরা বলেছেন, ‘নিশা আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে। ১৪ বছর ধরে যাকে ভাই বলে আসছে, আসলে তার সঙ্গেই পরকীয়ার সম্পর্কে আছে ও। সেই ভাইয়ের নাম রোহিত সাথিয়া। বিয়ের সময় কন্যাদান করেছিল সে-ই।’ খবর পিংক ভিলা।

করণ আরও বলেন, ‘আমার বাসাতেই নিশা সেই লোকের সঙ্গে আছে এখনো। আমার যাবতীয় জিনিসপত্র ব্যবহার করছে। আমার টাকা দিয়েই আমার নামে মামলা করেছে। আমি সুবিচার চাই।’

Related Articles

Latest Articles