18.1 C
Toronto
শুক্রবার, আগস্ট ১২, ২০২২

‘জীবনে পরীক্ষা বহু আসলেও, প্রেমিকা ফিরে আসবে না!’

- Advertisement -
ছবি সংগৃহীত

অনলাইনে পরীক্ষা এবং ফেল করলেও পাশ করিয়ে দাবিতে বেশ কয়েকদিন বিক্ষোভ দেখান পশ্চিমবঙ্গের কলেজ এবং স্কুলের পড়ুয়ারা। এর মধ্যে তাদের বিভিন্ন ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। কেউ ইংরেজিতে সহজ বানান বলতে না পেরে, আবার কেউ অনলাইনে পরীক্ষা নেওয়ার কারণ জানিয়ে ভাইরাল হয়েছেন। কিন্তু, সম্প্রতি কয়েকজন ছাত্র পরীক্ষা দিয়ে বাইরে বেরিয়ে এসে ভাইরাল হয়েছেন। তারা এমন কিছু কথা বলেছেন যা রীতিমতো চমকপ্রদ। এর ফলে সেই ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

ইন্সটাগ্রামে ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে, একজন ছাত্রকে প্রশ্ন করেন পরীক্ষা কেমন হয়েছে। কিন্তু, ওই ছাত্র কিছু না বলায় তাকে তিনি বলেন প্রেমপত্র লিখে এসেছ উত্তরপত্রে। তখন ওই ছাত্র তাকে পাল্টা বলেন আপনার চাই প্রেমপত্র। ওই মহিলা সাংবাদিক তাকে প্রশ্ন করেন পড়াশোনা না করলে এই হয়। রাতে একটু পড়াশোনা করতে কী ক্ষতি হয়। তখন ওই ছাত্র হেসে বলেন রাতে পড়লে প্রেমিকার সঙ্গে চ্যাট করব কখন। এরপর তার কাছ থেকে মাইক কেড়ে নিয়ে আরেক ছাত্র আরও চমকে দেওয়া কিছু কথা বলেন।

মহিলা সাংবাদিককে ওই ছাত্র বলেন, রাতে প্রেমিকার সঙ্গে চ্যাট করতে হয়, তাকে সময় দিতে হয়। কারণ জীবনে পরীক্ষা অনেকবার আসবে। একের পর এক পরীক্ষা আসতেই থাকবে। কিন্তু, পরীক্ষার জন্য যদি প্রেমিকাকে সময় না দিতে পারি তাহলে সে আর থাকবে না। এই বাজারে প্রেমিকা বারবার পাওয়া যায় না। তাই পরীক্ষা থাকলেও রাতে প্রেমিকার সঙ্গে চ্যাট করাটাই গুরুত্বপূর্ণ কাজ। পরীক্ষার জন্য প্রেমিকার সঙ্গে চ্যাট বন্ধ করা যাবে না।

সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই, নেটিজেনদের অবস্থা খারাপ। ছাত্রের মুখে এমন কথা শুনে, প্রায় সকলেই নিজেদের ভাষা হারিয়ে ফেলেছেন। কারণ পরীক্ষার থেকে ছাত্রদের কাছে গুরুত্বপূর্ণ প্রেমিকা। এক নজরে দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles