18.1 C
Toronto
শুক্রবার, আগস্ট ১২, ২০২২

রাশিফলে জেনে নিন, কেমন যাবে আজকের দিনটি

- Advertisement -
ফাইল ছবি

আজ সাপ্তাহিক ছুটির দিন। এই দিনে প্রায় সবার কাছেই বেশ কৌতূহলের বিষয় হচ্ছে, কেমন কাটবে দিনটি। আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে তা জানার উপায় হলো রাশিফল। রাশিফলই আপনাকে বলে দেয় কী আছে ভাগ্যে, কেমনই বা থাকবে আয় ব্যয়, কী রকম চলবে প্রেম। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গিই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল। জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি।

মেষ: বাড়িতে নতুন অতিথি নিয়ে আনন্দ। শিশুসুলভ স্বভাব থাকবে। কৌতুকপূর্ণ মেজাজে থাকবেন। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। বিতর্ক এবং সংঘাত থেকে দূরে থাকুন। অন্যদের দোষ খোঁজা এড়িয়ে চলুন। মানুষকে বোঝার চেষ্টা করুন। ভালো ধারণায় পূর্ণ থাকবেন। পুরনো কোনো শত্রু নতুন করে আপনার ক্ষতি করতে পারে। আজ সব থেকে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারে।

বৃষ: সংসারে সুখ-স্বাচ্ছন্দ্য ফেরার সম্ভাবনা আছে। আজকে আপনার অনেক দায়িত্ব। সিদ্ধান্ত গ্রহণে অসুবিধা হবে। মনের স্বচ্ছতা গুরুত্বপূর্ণ হবে। স্থায়ী লাভের জন্য অনেক স্টক প্রয়োজন। অসাধারণ উদ্যম আজকে আপনাকে লাভ দেবে। দৃঢ় পদক্ষেপ প্রয়োজন। আজ নিয়মিত কাজে বাধা আসতে পারে। সন্তানের ব্যাপারে উদ্বেগ। নতুন কাজ শুরুর আগে অভিজ্ঞদের পরামর্শ নিন।

মিথুন: কোনো প্রভাবশালী ব্যক্তির কারণে সম্মান বৃদ্ধি। পথে কোনো বাধার সামনে আজ পড়তে হতে পারে। অর্থকে মূল্য দিন। সামাজিক জমায়েতে ব্যস্ত থাকা উচিত। আজকে সারাদিন অনেক উজ্জ্বল থাকবে। প্রেমে নতুন মোড় আসবে। ভালোবাসার জীবনে এক রকম স্বাদ অনুভব করবেন। দ্রুত আচরণ থেকে আজকে অনেক লাভ পাবেন। ব্যবসার ব্যাপারে সচেতনতা বাড়তে পারে। সামাজিক উন্নয়নমূলক কাজের চিন্তা ও নতুন পরিকল্পনা সফল হতে পারে।

কর্কট: বাড়িতে আত্মীয় আসতে পারে। সফর আনন্দদায়ক হবে। নিজেকে ভারমুক্ত রাখুন। বাড়িতে আজকে ব্যয় হবে। মানসিকভাবে অসুস্থ থাকবেন। সঙ্গীকে বেশি বিরক্ত করবেন না। বিতর্ক থাকবে সর্বত্রই। আজকে অনেক অবসর সময় পাবেন। কারও উপকারের পরিবর্তে অপদস্থ হওয়ার সম্ভাবনা। প্রেমে জটিলতা বাড়তে পারে।

সিংহ: খরচ বৃদ্ধি পাবে। স্ত্রীর সঙ্গে বিবাদ থেকে সাবধান। আজকের স্বাস্থ্যে নজর দিন, বেশ খাটনির কাজ আজকে না করলেই ভালো। বিবেচনা না করে কাউকে ঋণ দেবেন না। বাজে কথায় সময় নষ্ট করবেন না। কাজ করার আগে যত্নশীল হন। প্রেমে সৌভাগ্যের দিন। দীর্ঘ পরিকল্পনাকে বাস্তবায়িত করুন। ভ্রমণ লাভদায়ক তবে খরচ সাপেক্ষ।

কন্যা: আজ ব্যবসা ভালো চললেও সঞ্চয়ভাগ্য খুব একটা ভালো নয়। আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবে। প্রয়োজনীয় বিষয়ে দ্রুত এগিয়ে যান। শরীর ভালো রাখুন। নতুন বন্ধু তৈরি হবে। প্রতিদিন প্রেম করার প্রবণতা পাল্টান। নিজের জন্য অনেক বেশি কিছু সময় পাবেন। মন পছন্দের গান শুনতে পারেন।

তুলা: কোনো নারীর কাছ থেকে সাহায্য পেতে পারেন। ব্যবসায় চাপ বৃদ্ধি। ঋণ থেকে মুক্তির ব্যাপারে আলোচনা। শরীর সুস্থ রাখতে হবে। সৃজনশীল প্রতিভা সঠিকভাবে ব্যবহার করুন। বাচ্চাদের থেকে সহযোগিতা পাবেন। প্রেমকে আলাদাভাবে দেখবেন না। আজকে ইতিবাচক লাভ দেবে। ধৈর্য রাখুন। নিজেকে ভালোভাবে প্রকাশ করুন।

বৃশ্চিক: অনেক দিনের আশা পূরণ হতে পারে। অর্ধেক সময়ে কাজ শেষ করুন। অন্যদের ওপর সময় বের করুন। ঘরের সমস্যার সমাধান করতে হবে। নিজের বুদ্ধি প্রভাব ফেলবে। মনে প্রেম বিরাজ করবে। নতুন অংশীদারত্ব বিরাজ করবে।

ধনু: চাকরির স্থানে কিছু বাড়তি আয় হতে পারে। ব্যবসার ব্যাপারে ভালো যোগাযোগ। সামাজিক সুনাম বৃদ্ধি। তবে হতাশা থাকবে। অকারণে তর্কে জড়াতে পারেন। আজকে সঠিক কাজ করা উচিত। চিন্তা থাকবে তবে প্রয়োজনীয়তা বুঝুন। যথেষ্ট পরিমাণে অর্থের সম্ভাবনা রয়েছে। প্রেমে যন্ত্রণার অধিকারী হবেন। বন্ধুরা সহায়ক হবে। যন্ত্রণা থেকে বেরিয়ে আসুন। প্রেমে দিনটি মঙ্গলময়।

মকর: পড়াশোনায় শুভ পরিবর্তন। ব্যবসায় চাপ বাড়তে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। লজ্জাহীন কোনো কাজ আপনার দ্বারা হতে পারে। স্বাস্থ্যের দিকে অবহেলা করবেন না। অর্থসংক্রান্ত বিষয়ে নজর দিন। গৃহের স্থান অনুকূল নয়। হতাশায় উৎসাহ হারাবেন না। পেশাদারি উন্নতি হবে। বাণিজ্যিক উদ্দেশ্যে ভ্রমণ খুব দরকার।

কুম্ভ: কাজের জন্য সুনাম বৃদ্ধি পাবে। শরীর ভালো থাকবে। মনোবল এবং উদ্দীপনা বাড়িয়ে তুলুন। অধিকাংশ উৎস থেকে উপার্জন করবেন। ভালো কাজে নিযুক্ত হওয়ার সময়। কাজ সম্পূর্ণ করুন, নয়তো খেসারত দিতে হবে। অহেতুক ক্রোধ বাড়তে পারে। নতুন কোনো কাজের জন্য যোগাযোগ আসতে পারে।

মীন: নিজের বুদ্ধিতে বিপদ থেকে উদ্ধার। অভদ্র আচরণ করবেন না। স্ত্রীর মেজাজ নষ্ট হতে পারে। অসম্মান করা একেবারেই উচিত নয়। যেমন ইচ্ছে সেই কাজ করুন। আর্থিক লাভ অর্জনের আজকে সুযোগ। পাওনা টাকা তৎক্ষণাৎ ফিরে আসবে না। পরিবেশ উজ্জ্বল থাকবে। বিয়ের প্রস্তাব আসতে পারে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles