19.2 C
Toronto
সোমবার, আগস্ট ১৫, ২০২২

নির্জন স্থানে বসে প্রেমিকার উকুন মারছে প্রেমিক, ভালোবাসার অন্য এক রুপ

- Advertisement -
গঙ্গার বিভিন্ন ঘাট এমনিতেই প্রসিদ্ধ, যুবক-যুবতীদের রোমান্স করার জন্য

গঙ্গার বিভিন্ন ঘাট এমনিতেই প্রসিদ্ধ, যুবক-যুবতীদের রোমান্স করার জন্য। কলকাতায় এমন বহু ঘাট রয়েছে, যা খুবই জনপ্রিয় প্রেমিক-প্রেমিকাদের কাছে। এমনই একটি নির্জন গঙ্গার ঘাটে প্রেমিকাকে নিয়ে উপস্থিত হন একজন প্রেমিক। কিন্তু, ওই প্রেমিক হয়তো স্বপ্নেও কল্পনা করতে পারেননি, তাঁর জন্য অপেক্ষা করে রয়েছে চমকে দেওয়া এক ঘটনা। রোমান্স শুরু করতে যাওয়ার আগে সমস্যার সৃষ্টি করে প্রেমিকার মাথার উকুন। সবথেকে চমকে দেওয়া ব্যাপার হল, ওই প্রেমিক রেগে না গিয়ে নিজেই প্রেমিকার মাথার উকুন বেছে দেওয়া শুরু করেন। সোশ্যাল মিডিয়ায় যা ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে। ghantaa নামের একটি প্রোফাইল থেকে ইনস্টাগ্রামে সেই ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে একটি গঙ্গার ঘাটের ছবি। সেই গঙ্গার ঘাটে আশেপাশে কেউ নেই। নির্জন গঙ্গার ঘাটে একান্তে বসে রয়েছেন প্রেমিক ও প্রেমিকা। কিন্তু, সবথেকে চমকে দেওয়া ব্যাপার হল, প্রেমিকা সামনে বসে রয়েছেন এবং প্রেমিক পিছনে বসে তাঁর মাথার উকুন বেছে দিচ্ছেন। শুনতে আজব লাগলেও গঙ্গার ঘাটের এমনই একটি ভিডিও নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। অনেকে সেই ভিডিও দেখে হাসি থামাতে না পারলেও নেটিজেনরা কুর্নিশ জানিয়েছেন ওই প্রেমিককে। কারণ তাঁর ভালোবাসা সকলের মন জয় করে নিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে অনেকেই বিভিন্ন ধরনের কমেন্ট করেছেন। ভাইরাল হওয়া সেই ভিডিওতে সবথেকে বেশি কমেন্ট করেছেন যুবতীরা। তাদের সকলের প্রায় একই বক্তব্য যে, আজকের দিনে এমন ভালবাসার পাত্র খুঁজে পাওয়া খুবই কঠিন। যে নিজের হাতে প্রেমিকার মাথার উকুন বেছে দেবেন। অনেকে আবার মজা করে কমেন্ট করেছেন, নির্জন গঙ্গার ঘাটে প্রেমিক ও প্রেমিকার সমস্ত প্ল্যান ভেস্তে দিয়েছে উকুন। অনেকে আবার কমেন্ট করেছেন, গঙ্গার ঘাটে এমন দৃশ্য সচরাচর দেখতে পাওয়া যায় না। এক নজরে দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles