22 C
Toronto
বুধবার, আগস্ট ১০, ২০২২

লুঙ্গি পরেই পরিবারসহ ‘পরাণ’ দেখলেন সেই বৃদ্ধ

- Advertisement -
অবশেষে ‘পরাণ’ সিনেমা দেখলেন সামান আলী সরকার

অবশেষে ‘পরাণ’ সিনেমা দেখলেন সামান আলী সরকার। আজ বৃহস্পতিবার (৪ আগস্ট) পরিবারের সঙ্গে স্টার সিনেপ্লেক্সের মিরপুর সনি স্কয়ার শাখায় সিনেমাটি দেখেন তিনি। স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষের আমন্ত্রণে এদিন লুঙ্গি পরেই ‘পরাণ’ সিনেমাটি দেখেছেন তিনি।

বৃহস্পতিবার (৪ আগস্ট) রাতে এক ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছেন স্টার সিনেপ্লেক্সের মিডিয়া মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেজবাহ উদ্দিন আহমেদ।

আরও পড়ুন… বৃদ্ধকে সিনেমা দেখতে না দেয়ার প্রতিবাদে লুঙ্গি পরে সিনেপ্লেক্সে যাচ্ছেন তরুণরা
তিনি লিখেছেন, স্টার সিনেপ্লেক্স বরাবরই দর্শকদেরকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকে। দর্শকদের চাহিদা, সুযোগ-সুবিধার কথা বিবেচনা করে সিদ্ধান্ত নেয়। আসলে, দর্শকরাই স্টার সিনেপ্লেক্সের প্রাণ। দর্শকদের ভালোবাসা নিয়েই স্টার সিনেপ্লেক্স আজ এ পর্যায়ে এসেছে। স্টার সিনেপ্লেক্সের যতটুকু সাফল্য, তার মূল কৃতিত্ব দর্শকদের। আমরা অত্যন্ত দুঃখের সঙ্গে লক্ষ্য করছি, সম্প্রতি স্টার সিনেপ্লেক্সের সনি স্কয়ার শাখায় একজন দর্শক লুঙ্গি পরে আসার কারণে তাকে টিকেট দেওয়া হয়নি বলে অভিযোগ করে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশিত হয়েছে। বিষয়টি খুবই অনাকাঙ্ক্ষিত এবং দুর্ভাগ্যজনক। প্রকৃত অর্থে, স্টার সিনেপ্লেক্সে সিনেমা দেখার ক্ষেত্রে দর্শকদের পোশাক-পরিচ্ছদ নিয়ে এমন কোন নিয়ম-নীতি নেই। আমরা মনে করি, সবারই সিনেমা দেখার অধিকার রয়েছে। এখানে কোনো বৈষম্য নেই। দর্শকদের সিনেমা দেখার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা এবং সিনেমা দেখার অভিজ্ঞতাকে সুন্দর ও আনন্দময় করতে আমরা সবসময় সচেষ্ট। পোশাক দর্শকদের একান্তই ব্যক্তিগত স্বাধীনতা। এ ক্ষেত্রে আমাদের কোনো বিধি-নিষেধ নেই। তাই লুঙ্গি পরে আসা দর্শকের টিকিট না পাওয়ার ঘটনাটি নিতান্তই ভুল বোঝাবুঝির ফলাফল, যা আমাদের জন্য বিব্রতকর ও দুঃখজনক। আমরা এরইমধ্যে উক্ত ব্যক্তির সঙ্গে যোগাযোগ করে তাকে ও তার পরিবারসহ স্টার সিনেপ্লেক্সে ছবি দেখার জন্য আমন্ত্রণ জানিয়েছিলাম। তিনি আমাদের কথা রেখেছেন ও আজ সন্ধ্যায় তিনি তার পরিবারসহ স্টার সিনেপ্লেক্সের মিরপুর সনি স্কয়ার শাখায় ‘পরাণ’ ছবিটি দেখছেন।

মেজবাহ উদ্দিন আহমেদ আরও লেখেন, সম্পূর্ণ স্টার সিনেপ্লেক্স পরিবারের পক্ষ থেকে সামান আলী সরকার এবং তার পরিবারকে আমাদের শ্রদ্ধা ও শুভেচ্ছা। আপনাকে খুশি করতে পেরে আমরা আনন্দিত।

উল্লেখ্য, গতকাল বুধবার সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, সাদা দাড়ির ষাটোর্ধ্ব সেই ব্যক্তি ৩৫০ টাকা নিয়ে হতাশ হয়ে দাঁড়িয়ে। লুঙ্গি পরে আসায় তাকে টিকিটি দিচ্ছে না হলের টিকিট সেলার।

বাংলা চলচ্চিত্র নামে চলচ্চিত্রবিষয়ক একটি গ্রুপে সেই বৃদ্ধের ছবি ও ভিডিও পোস্ট করে ঘটনা তুলে এনেছেন কাওসার আহমেদ নামের এক প্রত্যক্ষদর্শী। এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদের ঝড় ওঠে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles