9.4 C
Toronto
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

নায়কদের ‘অনৈতিক’ প্রস্তাবে রাজি না হলেই সিনেমা থেকে বাদ : মল্লিকা

নায়কদের ‘অনৈতিক’ প্রস্তাবে রাজি না হলেই সিনেমা থেকে বাদ : মল্লিকা
মল্লিকা শেরাওয়াত

বলিউডে অভিনয় করার সুযোগ পাওয়া যেমন স্বপ্নের মতো, তেমনই এখানে কাজ করতে এসে নানা প্রতিকূলতার মুখে পড়েছেন নারীরা এমন অভিযোগও কম নয়। তনুশ্রী দত্ত মুখ খুলে তো মহা বিপদেই পড়েছেন। নানা সময় নানা অভিযোগ এসেছে। তবে এবার বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত রীতিমতো বিস্ফোরক মন্তব্য করে বসলেন।

তাঁর এই বক্তব্য ভারতের হিন্দুস্তান টাইমস, টাইমস অব ইন্ডিয়া, ডিএনএ, বলিউড লাইফসহ একাধিক গণমাধ্যমে প্রকাশিত হয়েছে।

- Advertisement -

জানালেন, তিনি কেন ছিটকে পড়েছেন। বলিউডের অন্যতম আবেদনময়ী এই অভিনেত্রী জানালেন, বলিউডে টিকে থাকতে হলে, প্রতিষ্ঠা পেতে হলে নায়কের কুপ্রস্তাবে রাজি হতে হয়; নায়কের বাড়িতে গিয়ে রাত কাটাতে হয়। এসব মেনে নিতে পারেননি বলেই কাজ থেকে ছিটকে পড়েছেন তিনি।

মল্লিকা খোলামেলা দৃশ্যে অভিনয় করে নিজেকে ‘সেক্স সিম্বল’ হিসেবে পরিচিত করেছিলেন তিনি। এ কারণে ব্যাপক সমালোচনাও সহ্য করতে হয়েছিল তাকে। তবে তিনি মনে করেন, তার সাহসী পদক্ষেপের কারণেই আজ বলিউডের অভিনেত্রীরা খোলামেলা হয়ে কাজ করছেন।

মল্লিকা শেরাওয়াত বলিউডের অন্ধকার দিক নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন। তিনি বলেন, ‘প্রথম সারির নায়করা আমার সঙ্গে কাজ করতে চাইতেন না। কারণ তাদের কুপ্রস্তাবে আমি কখনো রাজি হইনি। যেসব নায়িকাকে তারা শাসন করতে পারতেন, তাদের ঘনিষ্ঠ হতে রাজি করাতে পারতেন, তারাই সিনেমায় সুযোগ পেতেন। আমি এই দলে ছিলাম না। তাই ভালো কাজও পেতাম না। ’

কাজ পেতে হলে নায়কের বাড়িতে রাত কাটাতে হয় জানিয়ে মল্লিকা বলেন, ‘মুম্বাই ইন্ডাস্ট্রিতে সমঝোতা মানে নায়কের সঙ্গে বসা, শোয়া—সব কিছুই বোঝায়। নায়ক যদি বলে রাত তিনটায় তার বাড়িতে আসতে হবে, নায়িকাকে সেটাই করতে হবে। তাদের সিন্ডিকেটে না থাকলেই সিনেমায় নেওয়া হয় না। বাদ। ’

মল্লিকা শেরাওয়াতকে সর্বশেষ দেখা গেছে ‘আরকে/আরকে’ সিনেমায়। এটি মুক্তি পেয়েছে গত ২২ জুলাই।

- Advertisement -

Related Articles

Latest Articles