14.9 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

শতাধিক তরুণীর সঙ্গে প্রেম, অবশেষে ডিবির হাতে গ্রেফতার

শতাধিক তরুণীর সঙ্গে প্রেম, অবশেষে ডিবির হাতে গ্রেফতার
ছবি সংগৃহীত

ফেসবুক, ইমোতে একাধিক অ্যাকাউন্ট ব্যবহার প্রেমের সম্পর্ক গড়ে তুলেন শতাধিক নারীর সঙ্গে। তাদের একান্ত সময়ে ভিডিও আর আপত্তিকর ছবি ধারণ করে ব্লাকমেইলিং করে হাতিয়ে নিতেন টাকা। এমন অভিযোগে মো. নাদিম হাসান (২৩) নামের এক যুবককে গ্রেফতার করেছে মুন্সিগঞ্জ সদরের ডিবি পুলিশ।

শুক্রবার (২৯ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে মুন্সিগঞ্জ সদরের পানাম আমতলী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। নাদিম হাসান দালালপাড়া এলাকার মৃত কাদির মিয়ার ছেলে। এ সময় তার কাছে ব্ল্যাকমেইল করে আদায় করা নগদ ৪০ হাজার টাকা ও পর্নোগ্রাফির কাজে ব্যবহৃত একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

- Advertisement -

মুন্সিগঞ্জ ডিবি পুলিশের ইনচার্জ আবুল কালাম আজাদ জাগো নিউজকে জানান, এক নারীর অভিযোগের ভিত্তিতে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মো. নাদিম হাসান নামের ওই যুবককে গ্রেফতার করা হয়। তিনি শতাধিক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে পরে আপত্তিকর ছবি ভিডিও ধারণ করতেন। তাদের কাছ থেকেই ব্ল্যাকমেইলের মাধ্যমে অর্থ আদায় করে আসছিলেন তিনি। আটকের সময় নাদিমের কাছ থেকে নগদ ৪০ হাজার টাকা ও পর্নোগ্রাফির কাজে ব্যবহৃত একটি মোবাইল ফোন জব্দ করা হয়। তার মোবাইলে অসংখ্য আপত্তিকর ছবি ও ভিডিও পাওয়া গেছে।

তিনি আরও জানান, আদালতে বিচারক আব্দুল্লাহ ইউসুফের কাছে ১৬৪ ধারায় জবানবন্দিতে শতাধিক মেয়ের সঙ্গে সম্পর্কের বিষয়টি স্বীকার করেছেন নাদিম। পরে তাকে হাজতে পাঠানো হয়। আসামিকে আদালতে সোপর্দের পর জেলহাজতে পাঠানো হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles