12.2 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

‘দীপিকার তাকানো ভালো লাগেনি, আমার শরীরে তো পোশাক ছিল’

‘দীপিকার তাকানো ভালো লাগেনি, আমার শরীরে তো পোশাক ছিল’
<br >দীপিকা ও শার্লিন চোপড়া

ভারতের মডেল অভিনেত্রী শার্লিন চোপড়া সাহসী অভিনয়ের জন্য বেশ পরিচিত। খোলামেলা দৃশ্য কিংবা ফটোশুটের জন্য প্রায়ই সমালোচনার কবলে পড়েন।

অপরদিকে পেপার ম্যাগাজিনের জন্য সম্পূর্ণ পোশাকবিহীন ফটোশুটের কারণে কয়েক দিন ধরে আলোচনায় অভিনেতা রণবীর সিং। যেখানে তার শরীরে একটি সুতোও ছিল না।

- Advertisement -

তবে স্ত্রী দীপিকা পাড়ুকোনের কাছে বিষয়টি স্বাভাবিকই মনে হয়েছে। এমনকি এই অভিনেতার কাছের বন্ধুরাও বাহবা দিচ্ছেন। কিন্তু এর আগে এক অনুষ্ঠানে ছোট পোশাক পরার জন্য শার্লিন চোপড়াকে নাকি নিচু চোখে দেখেছিলেন দীপিকা।
সম্প্রতি এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যম শার্লিন বলেন, ‘সেদিন দীপিকার ওভাবে আমার দিকে তাকানো ভালো লাগেনি। আমার শরীরে তো পোশাক ছিল। তার স্বামীর মতো কোনো শুটে তো আমি বিবস্ত্র হইনি। ’

শার্লিন ছাড়াও রণবীরের এই ফটোশুট নিয়ে ভারতে প্রচুর কথা হচ্ছে। এমনকি মামলা পর্যন্তও গিয়েছে। আবার কেউ কেউ রণবীরকে সাহসীও বলেছেন। তার এমন ফটোশুটের পর ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী মিমি চক্রবর্তী প্রশ্ন তুলেছিলেন— মেয়েরা এ রকম ফটোশুট করলে সবাই বিষয়টি কিভাবে নিতেন।

ভারতীয় সমাজের এই দ্বিমুখী দৃষ্টিভঙ্গির কড়া সমালোচনা করেছেন শর্লিন। তিনি বলেন, ‘যখন আমি শুট করেছিলাম তখন আমার শরীরে পোকা ছেড়ে দেওয়া হবে এমন প্রতিক্রিয়া দেখানো হয়েছিল। তীব্র ধিক্কার জানাচ্ছি। ’

- Advertisement -

Related Articles

Latest Articles