19.2 C
Toronto
সোমবার, আগস্ট ১৫, ২০২২

ঢাকায় সাত তলা থেকে পড়ে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

- Advertisement -

রাজধানী ঢাকার কাফরুলে সাত তলা ভবন থেকে পড়ে এক গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তার নাম তানিয়া আক্তার (২১)। শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। গৃহকর্তার বাড়ির লোকজনদের দাবি মেয়েটি আত্মহত্যা করেছে।

মৃত তানিয়া আক্তারের গ্রামের বাড়ি চট্টগ্রাম জেলার শান্তিবাগ এলাকায়। তিনি রাজধানীর কাফরুল থানার পূর্ব কাজীপাড়ার মাতুব্বরের পুকুর পাড় সংলগ্ন মাদ্রাসা রোডের ৩০৪ নম্বর বাসায় গৃহকর্মীর কাজ করতেন।

মৃত তানিয়ার গৃহকর্তা মোহাম্মদ আশরাফুজ্জামান অনিক বলেন, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তানিয়া ছাদ থেকে লাফিয়ে পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে রাত সাড়ে ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

আশরাফুজ্জামান বলেন, তানিয়া খুব ছোটবেলা থেকেই আমাদের এখানে কাজ করে আসছে। আমার শ্বশুর বাড়িতে ১১ বছর কাজ করেছে। আর আমার এখানে তিন বছর ধরে কাজ করছিল।

কী কারণে তানিয়া আক্তার আত্মহত্যা করেছে এমন প্রশ্নের জবাবে অনিক বলেন, কী কারণে তানিয়া ভবন থেকে লাফ দিয়েছে সেটা বলতে পারব না। তবে তার মানসিক সমস্যা ছিল।

এ ব্যাপারে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, কাফরুলের একটি ভবন থেকে লাফিয়ে এক গৃহকর্মীর মৃত্যু হয়েছে। মেয়েটির দুই হাত ভাঙা এবং মুখমণ্ডলে আঘাত পেয়েছে। তার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি আমরা কাফরুল থানাকেও জানিয়েছি।

জানতে চাইলে কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, শুনেছি তানিয়া ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছে। আমরা এখনও তার লাশ দেখিনি। তার পরিবারের লোকজন চট্টগ্রামে রয়েছে। তাদের খবর দেওয়া হয়েছে। লাশের ময়নাতদন্ত প্রতিবেদন আর ভুক্তভোগীর তানিয়ার পরিবারের সদস্যদের বক্তব্য জেনে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

সূত্র : ঢাকাটাইমস

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles