4.6 C
Toronto
রবিবার, নভেম্বর ২৭, ২০২২

ছবির এই ছোট মেয়েটিই আজ দক্ষিণী ইন্ডাস্ট্রি কাঁপাচ্ছে

Samantha Ruth Prabhu : ছবির এই ছোট মেয়েটিই আজ দক্ষিণী ইন্ডাস্ট্রি কাঁপাচ্ছে - the Bengali Times

পুরোনো ছবি দেখতে কার না ভালো লাগে। অ্যালবামের পাতা উলটে নস্টালজিয়ায় ভেসে যাওয়া তো আমাদের প্রত্যেকেরই প্রিয় কাজ। এরকম তো হামেশাই হয়ে থাকে যে, অ্যালবাম ঘাঁটতে ঘাঁটতে বেরিয়ে আসে পুরোনো সব মজাদার গল্প।

- Advertisement -

নিজেদের ছোটোবেলাকার এইসব ছবি দেখে চমকে উঠি আমরা নিজেরাই। সম্প্রতি এক দক্ষিণী সুপারস্টারের এমনই কিছু পুরোনো দিনের ছবি ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখুন তো এক ঝলক চিনতে পারেন কি না!

জানিয়ে রাখি, সাধারণত দক্ষিণী ছবিতেই অভিনয় করতে দেখা যায় তাকে। কিছুদিন আগেই মনোজ বাজপেয়ীর সাথে ওয়েব সিরিজে অভিনয় করে ব্যাপক সুনাম কুড়িয়েছেন তিনি।

Samantha Ruth Prabhu : ছবির এই ছোট মেয়েটিই আজ দক্ষিণী ইন্ডাস্ট্রি কাঁপাচ্ছে - the Bengali Times

এছাড়াও ব্লক ব্লাস্টার হিট ছবি ‘পুষ্পা’তে আল্লু অর্জুনের সাথে একটি গানে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বলাইবাহুল্য গানটি এতোটাই হিট হয় যে, মানুষের কলারটিউন থেকে শুরু করে রিং টোন সবেতেই শোনা যায় এই টিউন।

প্রসঙ্গত, দক্ষিণী সুপারস্টার নাগা চৈতন্যের সাথে প্রেম করে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। কিন্তু ব্যক্তিগত কারণে দুজনেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন। ইন্ডাস্ট্রির হাই প্রোফাইল বিচ্ছেদের মধ্যে এটিও অন্যতম ছিলো।

আশা করি এতক্ষণে বুঝেই গেছেন আমরা কার কথা বলছি। ভাইরাল ছবির এই বাচ্চা মেয়েটি হলো ‘দ্য ফ্যামিলি ম্যান’ খ্যাত সামান্থা রুথ প্রভু। সম্প্রতি তার এই ছবিটি ব্যাপক ভাইরাল হয়েছে অনুরাগীদের মধ্যে। হট গার্ল সামান্থার এই বাচ্চাবেলার ছবি দেখে নস্টালজিক হয়ে পড়েছে ভক্তমহল।

- Advertisement -

Related Articles

Latest Articles