19.2 C
Toronto
সোমবার, আগস্ট ১৫, ২০২২

পরকীয়ার অভিযোগে অভিনেত্রীকে চুলের মুঠি ধরে মারল নায়কের স্ত্রী

- Advertisement -
প্রকৃতি মিশ্র

বিয়েবহির্ভূত সম্পর্কের অভিযোগ এনে ভারতের ওড়িশা ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী প্রকৃতি মিশ্রকে হেনস্তা করলেন তারই সহ-অভিনেতার স্ত্রী!

দেশটির ভুবনেশ্বরের রাস্তায় সহকর্মী বাবুশান মোহান্তির স্ত্রী তৃপ্তি শতপথি খেপে গিয়ে প্রকৃতিকে চুলের মুঠি ধরে মারধর করেছেন। সে সময়কার একটি ভিডিও এরই মধ্যে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

ওই ভিডিওটিতে দেখা গেছে, প্রকৃতিকে গাড়ির মধ্যে চুলের মুঠি ধরে আক্রমণ করছেন বাবুশানের স্ত্রী। ওই গাড়িতে ড্রাইভারের সিটে ছিলেন অভিনেতা বাবুশান নিজেই।

অভিনেত্রীকে রীতিমতো ছটফট করতে দেখা যায়। কোনো রকমে গাড়ি থেকে নেমে একটি অটোরিকশার দিকে ছুটে যান প্রকৃতি, সে সময়ও তৃপ্তি তাকে ধাওয়া করেন। এ সময় পথচারীরা তাকে সাহায্য না করে ভিডিও করায় ব্যস্ত ছিলেন।
এ ঘটনায় এরই মধ্যে থানায় অভিযোগ দায়ের করেছেন প্রকৃতির মা। নিজের সঙ্গে ঘটা এই ভয়ঙ্কর ঘটনা এবং পরকীয়ার অভিযোগ নিয়ে মুখ খুলেছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই অভিনেত্রী।

সোশ্যাল হ্যান্ডেলে তিনি লেখেন, ‘আমি এবং আমার সহ-অভিনেতা বাবুশান একসঙ্গে চেন্নাই যাচ্ছিলাম একটি অনুষ্ঠানের আমন্ত্রণে। আচমকাই বাবুশানের বউ কিছু গুণ্ডা নিয়ে হাজির হয়, এবং অভিনেতাকে প্রশ্নবাণে জর্জরিত করে, এরপর আমাকে শারীরিক ও মানসিকভাবে হেনস্তা করা হয়। ’

এই ঘটনায় নিজে ভেঙে না পড়ে প্রকৃতি উপযুক্ত ব্যবস্থা নেবেন বলেও জানান তিনি।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles