22 C
Toronto
বুধবার, আগস্ট ১০, ২০২২

অবশেষে ১০ লাখ টাকায় আপস করলেন সুবহা

- Advertisement -
সংগীতশিল্পী ইলিয়াস হোসাইন ও মডেল-অভিনেত্রী সুবহা শাহ হুমায়রা

গোপনে বিয়ে, অতঃপর প্রকাশ্যে কাদা-ছোড়াছুড়ি করে আলোচনায় এসেছিলেন সংগীতশিল্পী ইলিয়াস হোসাইন ও মডেল-অভিনেত্রী সুবহা শাহ হুমায়রা। তাদের দাম্পত্য কলহ আদালত পর্যন্ত গড়ায়। অবশেষে ১০ লাখ টাকায় সাবেক স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগে করা মামলায় আপস করেছেন নায়িকা।

সোমবার (২৫ জুলাই) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক আবেরা সুলতানা খানমের আদালতে উপস্থিত হয়ে এ তথ্য জানান সুবহা। এ সময় তার সাবেক স্বামী ইলিয়াস হোসাইনও সেখানে উপস্থিত ছিলেন। বিচারক আগামী ২৭ জুলাই এ মামলার রায়ের দিন ধার্য করেছেন।

সুবহা বিচারককে বলেন, ‘আমরা পারিবারিকভাবে ১০ লাখ টাকায় মামলা মীমাংসা করেছি। টাকা আমি বুঝে পেয়েছি। এখন ইলিয়াসের বিরুদ্ধে আমার কোনো অভিযোগ নেই।’

এ নায়িকার ভাষ্য, ‘যে সংসার করবে না, তার সঙ্গে জোর করে সংসার করা যায় না। ইলিয়াস তার জীবন নিয়ে ভালো থাকুক, আমি আমার মতো ভালো থাকি। পারিবারিকভাবে আমাদের আপস হয়েছে। আমি ২০ লাখ টাকা দাবি করেছিলাম। তবে যে কোনোভাবে আমরা মীমাংসা করেছি।’

প্রসঙ্গত, গত বছরের ১ ডিসেম্বর পারিবারিক আয়োজনে বিবাহবন্ধনে আবন্ধ হয়েছিলেন ইলিয়াস-সুবহা। তবে মাস না পেরুতেই সেই সংসারে ভাঙনের সুর বাজে। এর পরের চিত্র মোটামুটি সবার জানা। একে অপরের ওপর দোষ চাপিয়ে নিজেদের অবস্থান বুঝাতে চেয়েছেন ইলিয়াস-সুবাহ।

নবাগত নায়িকা সুবাহ ছয়টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তবে এখন পর্যন্ত তার অভিনীত কোনো সিনেমা মুক্তি পায়নি।

অন্যদিকে, ইলিয়াস হোসাইন ‘না বলা কথা’, ‘আমার ভিতর’, ‘এক পলকে’, ‘নীল নয়না’, ‘সারাটি জীবন’, ‘শোন একটা কথা বলি’ গানগুলোর মাধ্যমে শ্রোতামহলে তুমুল জনপ্রিয়তা পান।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles