5.5 C
Toronto
রবিবার, নভেম্বর ২৭, ২০২২

ফিরে এসেছে ইন্টার‌্যাকের সেবা

ফিরে এসেছে ইন্টার‌্যাকের সেবা
রজার্সের নেটওয়ার্কের বিভ্রাটের কারণে ডেবিট ট্র্যানজ্যাকশন বন্ধ হয়ে যাওয়ার পর ইন্টার্যাকের সেবা আবার ফিরে এসেছে

রজার্সের নেটওয়ার্কের বিভ্রাটের কারণে ডেবিট ট্র্যানজ্যাকশন বন্ধ হয়ে যাওয়ার পর ইন্টার্যাকের সেবা আবার ফিরে এসেছে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি। অসুবিধার জন্য ক্ষমা চেয়ে সামাজিক যোগাযোগ প্ল্যাটফরমে বিবৃতি দিয়েছে ইন্টার‌্যাক। সেই সঙ্গে বলেছে, ভবিষ্যতে সেবাটি শক্তিশালী করতে সরবরাহকারী যুক্ত করা হচ্ছে।

রজার্স কমিউনিকেশন জানিয়েছে, বিঘেœর পর বিপুল সংখ্যক গ্রাহকের জন্য মোবাইল ও ইন্টারনেট সেবা তারা পুনপ্রতিষ্ঠা করেছে। শুক্রবার সকালে এই বিঘœ শুরু হয় এবং ১৫ ঘণ্টা স্থায়ী হয়। এর ফলে ডেবিট ট্রানজ্যাকশন ও ৯৯৯সহ নিয়মিত অনেক সেবা বিঘিœত হয়।

- Advertisement -

রজার্স বলছে, পুরোপুরি সেবা পেতে কিছু গ্রাহককে অপেক্ষা করতে হতে পারে। তবে নেটওয়ার্ক অনলাইনে ফিরেছে এবং ট্রাফিক ভলিউমও স্বাভাবিক অবস্থায় ফিরে এসেছে। এ ঘটনার জন্য তারাও ক্ষমা চেয়েছে। রজার্স বলেছে, এর ফলে ক্ষতিগ্রস্ত অবশিষ্ট গ্রাহকদের যত দ্রুত সম্ভব অনলাইনে ফিরিয়ে আনতে তাদের কারিগরী দল কঠোর পরিশ্রম করে যাচ্ছে।

রজার্সের প্রধান নির্বাহী কর্মকর্তা টনি স্ট্যাফিয়েরি এক খোলা চিঠিতে বলেছেন, সেবায় বিঘœ ঘটনায় কোম্পানি ক্ষমা প্রার্থনা করছে। তবে এ বিঘেœর কারণ বা কত সংখ্যক গ্রাহক এর শিকার হয়েছেন সে ব্যাপারে কোনো ব্যাখ্যা দেননি তিনি। শুধু বলেছেন, কারণ খুঁজে বের করার ব্যাপারে রজার্স প্রতিশ্রুতিবদ্ধ।

- Advertisement -

Related Articles

Latest Articles