19.2 C
Toronto
সোমবার, আগস্ট ১৫, ২০২২

আবার বিয়ে করলেন চিত্রনায়িকা পূর্ণিমা

- Advertisement -
পূর্ণিমা ও রবিন। ছবি : সংগৃহীত

আবার বিয়ে করলেন জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। পাত্র আশফাকুর রহমান রবিন দেশের বহুজাতিক একটি প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তা। লেখাপড়া করেছেন সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে। সেখানে থেকেই উচ্চতর ডিগ্রি নিয়েছেন। গত ২৭ মে দুই পরিবারের সম্মতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বর্তমানে তারা রাজধানীর একটি অভিজাত এলাকায় থাকছেন।

আজ বৃহস্পতিবার রাতে বিয়ের খবরটি আমাদের সময় অনলাইনকে নিশ্চিত করেন পূর্ণিমা। তিনি বলেন, ‘কাজের সূত্র ধরেই তার (রবিন) সঙ্গে পরিচয়। তিন বছরের পরিচয় থেকে বন্ধুত্ব, সেখান থেকে পরষ্পরের মন দেওয়া-নেওয়া।’

বিয়ের পর পূর্ণিমাসহ তার পরিবারের অন্যরা অসুস্থ ছিলেন। কেউ কেউ করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন। সে কারণে বিয়ের খবর জানাতে দেরি হয়েছে বলে জানান এ নায়িকা।

পূর্ণিমা জানান, বন্ধুত্ব, বিশ্বাস আর শ্রদ্ধাবোধ সবকিছু পেয়েছেন রবিনের মধ্যে। সেখান থেকেই তাদের সম্পর্ক মজবুত হয়। তিনি বলেন, ‘দুই পরিবার আমাদের মতামত গুরুত্ব দেয়। ২৭ মে পারিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। চলতি বছরের শেষের দিকে সংবর্ধনা অনুষ্ঠান হবে।’

উল্লেখ্য, পূর্ণিমার এটা দ্বিতীয় বিয়ে। ২০০৭ সালের ৪ নভেম্বর আহমেদ জামাল ফাহাদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন পূর্ণিমা। ২০১৪ সালের ১৩ এপ্রিল একটি কন্যাসন্তানের মা হন তিনি। তার মেয়ের নাম আরশিয়া উমাইজা।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles