19.2 C
Toronto
সোমবার, আগস্ট ১৫, ২০২২

অনন্ত-বর্ষার ডাকে সাড়া দিলেন না কোনো অভিনেতা-অভিনেত্রীই

- Advertisement -
অনন্ত জলিল ও বর্ষা। পুরোনো ছবি

ঢালিউডের নায়ক অনন্ত জলিল-বর্ষার ডাকে সিনেমা দেখতে সাড়া দিলেন না চলচ্চিত্রের কোনো অভিনেতা-অভিনেত্রীই। গত রোববার অনন্ত ঘোষণা দেন, দেশের প্রথম সারির ৭৪ জন তারকা শিল্পীকে ঈদে মুক্তি পাওয়া তার ‘দিন : দ্য ডে’ সিনেমা দেখার দাওয়াত দিয়েছেন। অনন্ত-বর্ষার সঙ্গে গতকাল সোমবার যমুনা ব্লকবাস্টারে সন্ধ্যা ৭টার শো সেই তারকারা দেখবেন বলে দাবি করেছিলেন।

আগের ঘোষণা অনুযায়ী, যথা সময়ে অনন্ত-বর্ষা সিনেপ্লেক্সে হাজির হলেও এই তাদের ডাকে সাড়া দিয়ে আসেননি কোনো নায়িকা। এমনকি আসেনি কোনো নায়ক! রাত ৮টা ১০ মিনিটে সিনেমা শুরু হয়। একমাত্র চিত্রনায়িকা শাহনূর, সাবরিনা সুলতানা কেয়া, ডিএ তায়েব, শিরিন শিলা ছাড়া এসময় আর কোনো শিল্পীকে দেখা যায়নি সিনেপ্লেক্সের ভেতর।

তবে অনন্ত জলিল সিনেমা শুরু হওয়ার আগে বলেছিলেন, সবাই পথে আসতেছেন। তবে সিনেমা শেষ হয়ে গেলেও আর কোনও শিল্পীকে দেখা যায়নি। সিনেমা শেষ হওয়ার আগ মুহূর্তে তাড়াহুড়ো করে হল ত্যাগ করেছেন অনন্ত-বর্ষা।

এবার ঈদুল আজহায় মুক্তি পেয়েছে তিনটি সিনেমা। এর মধ্যে শতাধিক ও সর্বাধিক প্রেক্ষাগৃহে চলছে অনন্ত জলিল প্রযোজিত ও অভিনীত ‘দিন দ্য ডে’। এই সিনেমাতেও অনন্তর নায়িকা তার স্ত্রী বর্ষা। এটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

সিনেমায় অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা গেছে। নানা সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নেবেন তিনি। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। অনন্ত জলিল, বর্ষা ছাড়াও এতে অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles